advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

এবার ইয়াবাসহ মডেল মৌ আটক

নিজস্ব প্রতিবেদক
২ আগস্ট ২০২১ ০৮:৩৬ এএম | আপডেট: ২ আগস্ট ২০২১ ১১:৫২ এএম
মডেল মরিয়ম আক্তার মৌ
advertisement

রাজধানীর বারিধারা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা আটকের পর এবার মোহাম্মদপুর থেকে মডেল মরিয়ম আক্তার মৌকে আটক করা হয়েছে। গতকাল রোববার গভীর রাতে মোহাম্মদপুর এলাকার বাবর রোডের নিজ বাসা থেকে ইয়াবাসহ তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন। আটকের ব্যাপারে আজ সোমবার সকালে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এর আগে রোববার রাতে রাজধানীর গুলশান থানার বারিধারায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বাসায় অভিযান পরিচালনা করে ডিএমপির গোয়েন্দা বিভাগ। অভিযানে পিয়াসার বাসা থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি।

এ ছাড়াও পিয়াসার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। অভিযানের একপর্যায়ে পিয়াসার ফ্রিজ খুলে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া যায়। এ ঘটনায় রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

পরে পিয়াসার দেওয়া তথ্যে আরেক মডেল মরিয়ম আক্তার মৌ-এর রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। তার বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকেও ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীর ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারে নাম ছিল পিয়াসার। প্রথমে মামলা করতে তিনি ভুক্তভোগীদের সহায়তা করেছিলেন। পরে তার বিরুদ্ধেই মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগ ওঠে। এরপর পিয়াসার নামে জিডি করেছিলেন ভুক্তভোগীদের একজন।

advertisement