advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘ল অ্যান্ড লাইফ’র ক্ষতিকর গেম বন্ধের উদ্যোগকে স্বাগত জানিয়েছে ওয়ার্ল্ড ভিশন

অনলাইন ডেস্ক
২৪ আগস্ট ২০২১ ০৮:২৭ পিএম | আপডেট: ২৪ আগস্ট ২০২১ ০৮:২৭ পিএম
advertisement

সম্প্রতি অনলাইন প্লাটফর্ম থেকে অবিলম্বে পাবজি, ফ্রি ফায়ারসহ ক্ষতিকর গেম বন্ধে লিখিত আদেশ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদেশে তিন মাসের জন্য এসব গেম অনলাইনে বন্ধ রাখার কথা বলা হয়েছে। এর আগে সোমবার (১৬ আগস্ট) ফ্রি ফায়ার ও পাবজির মতো জনপ্রিয় সব বিপজ্জনক অনলাইন গেম বন্ধের নির্দেশ দেন হাইকোর্ট। একইসঙ্গে টিকটক, বিগো লাইভ ও লাইকির মতো সব ধরনের অ্যাপস বন্ধের নির্দেশ কেন দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

মানবাধিকার সংগঠন ‘ল অ্যান্ড লাইফ’ ফাউন্ডেশনের পক্ষে সুপ্রিমকোর্টের দুই আইনজীবী ব্যারিস্টার মোহাম্মদ হুমায়ন কবির পল্লব ও মোহাম্মদ কাউছার গত ২৪ জুন হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় গেম এবং অ্যাপগুলোর ক্ষতিকারক দিক তুলে জনস্বার্থে একটি রিটটি করেন। তাদের এই উদ্যোগকে অভিনন্দন জানিয়ে, টনি মাইকেল ডিরেক্টর- কমিউনিকেশন, অ্যাডভোকেসি এবং এক্সটারনাল এনগেইজমেন্ট'র নেতৃত্বে ওয়ার্ল্ডভিশন বাংলাদেশের একটি দল গত ২১ আগস্ট ব্যারিস্টার হুমায়ন কবির পল্লব ও ব্যারিস্টার মোহাম্মদ কাউছারের সঙ্গে দেখা করেন এবং তাদের শুভেচ্ছা জানান।

ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ শিশুকিশোর সুরক্ষায় তাদের এই ধরনের উদ্যোগের ভূয়সী প্রশংশা করেন। শিশু সুরক্ষায় এবং তাদের কল্যাণ ও বিকাশে ভবিষ্যতে এধরনের যেকোনো উদ্যোগে ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ ‘ল অ্যান্ড লাইফ’ এর পাশে থাকার আগ্রহ প্রকাশ করে।

advertisement