advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘স্বপ্ন’ এখন চরপাড়ায়

নিজস্ব প্রতিবেদক
৩১ আগস্ট ২০২১ ০৫:৫৫ পিএম | আপডেট: ৩১ আগস্ট ২০২১ ০৫:৫৫ পিএম
advertisement

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন ময়মনসিংহের চরপাড়াতে। আজ মঙ্গলবার সকাল ১১টায় চরপাড়ার ফকির মার্কেটে নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল খান, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল, ‘স্বপ্ন’ চরপাড়া শাখার বিল্ডিং মালিক খায়রুল হাসান কিরন ও মো. সাব্বির হাসান, ইনভেষ্টর  মো. আনারুল ইসলাম ও মো. আমিনুল ইসলাম, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, ‘স্বপ্ন’ এর হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম। এ ছাড়া আওয়ামী লীগ ও অনান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

‘স্বপ্ন’ এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, ‘আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে এখানকার সকল গ্রাহক ‘স্বপ্ন’থেকে নিয়মিত বাজার করবেন। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে।’

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে ‘স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। এ ছাড়া গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর : ০১৪০১-১৮৮১৭৭।

advertisement