advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বার্লিনে যুবলীগ কমিটি গঠিত

আশরাফুল হক আকাশ,বার্লিন(জার্মানি)
৮ সেপ্টেম্বর ২০২১ ১১:০৯ এএম | আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২১ ১১:১০ এএম
বার্লিন যুবলীগের নবনির্বাচিত কমিটি । ছবি : আমাদের সময়
advertisement

যাত্রা শুরু করল বার্লিন যুবলীগ কমিটি। নবগঠিত  ৯ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচন করা হয়েছে মোঃ বদিউজ্জামানকে । আর সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবিদ খান লিখন। কমিটিতে বাকী ৭ সদস্যদের মধ্যে আছেন শেখ রেদোয়ান, জাহিদুল রহমান বাপ্পী, মোঃ হাসান, আবিদুর রহমান আবিদ, ফয়সাল আহমেদ, মাহমুদুল হাসান এবং রাজন নিয়াজী।

 আপাতত ৯ সদস্য নিয়ে কমিটি গঠিত হলেও লীগের গঠনতন্ত্র অনুযায়ী আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এর আগে ৯ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয় বার্লিন আওয়ামীলীগ। এই উপলক্ষে গতকাল মঙ্গলবার রাজধানী বার্লিনের প্রবাসী বাংলাদেশীর ব্যাবসায়ীর মালিকানাধীন ঐতিহ্যবাহী মেক্সিকান রেস্টুরেন্ট ভ্যারাক্রুজে  সংক্ষিপ্ত এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বার্লিন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূর ই আলম সিদ্দীকির সঞ্চালনায়  আয়োজিত সংক্ষিপ্ত আলোচনায়  সভাপতিত্ব করেন বার্লিন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদ। সভায় আরও  বক্তব্য রাখেন জার্মান আওয়ামী লীগের প্রতিষ্ঠা সদস্য আব্দুল মালেক, জার্মান আওয়ামী লীগের সাবেক সভাপতি মিজানুর হক খান, জার্মান আওয়ামীলীগের শীর্ষ নেত্রী নূরী খান, সংগঠনের শীর্ষ নেতা মোঃ শাহআলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আওয়াল খানসহ আরো অনেকে।

নির্বাচিত যুবলীগের সভাপতি  বদিউজ্জামান ও সাধারণ লিখন বলেন, আজ থেকে দলের শীর্ষ নেতারা যে গুরু দায়িত্ব তুলে দিয়েছেন সে দায়িত্ব তারা নিষ্ঠার সাথে আপোষহীনভাবে পালন করবেন। সেইসাথে  বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়ন করার সাথে সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকেও শক্তিশালী করবেন।

এসময় শীর্ষ নেতারা বলেন ঐতিহ্যবাহী বার্লিন আওয়মীলীগকে শক্তিশালী করতে যুবলীগ প্রতিষ্ঠার কোন বিকল্প নাই। সবশেষে জার্মানি ও ইউরোপে  বসবাসরত সর্বস্তরের প্রবাসীসহ দেশ ও দেশের মানুষের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করে নবনির্বাচিত যুবলীগ কমিটি।

advertisement