advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সব সোমার দোষ!

বিনোদন প্রতিবেদক
১১ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৩ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪২
‘সব সোমার দোষ’ টেলিছবির একটি দৃশ্য
advertisement

টানা ১৮ মাস পর আগামী ১২ সেপ্টেম্বর থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলতে যাচ্ছে। তবে তার আগেই স্কুলে ফিরলেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ! গাজীপুর জেলার কালিগঞ্জের চুপাইর হাই স্কুলে তিনি দশম শ্রেণীর ক্লাস করছেন নিয়মিত, বন্ধুদের সঙ্গে মেতেছেন হৈ-হুল্লোড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অন্য শিক্ষার্থীদের উদ্দেশে এই অভিনেত্রী বলেছেন, ‘তোমাদের ক্লাস খুলে নাই, আমাদের ক্লাস খুলে গেছে, হৈ হৈ হৈ!’ সঙ্গে জুড়ে দিলেন ক্লাসরুমের ছবিও। যেখানে ব্যাক বেঞ্চার হিসেবে সাদা স্কুল ড্রেস পরে বসে আছেন নওশাবা। এটি মূলত একটি টেলিছবির কাজ। নাম ‘সব সোমার দোষ’। যেখানে স্কুল শিক্ষার্থী সোমা চরিত্রে দেখা যাবে তাকে। এটি নির্মাণ করছেন রানা ইব্রাহিম।

নওশাবা বলেন, ‘গতকাল ও আজ কালিগঞ্জে আছি। গল্পটি দারুণ, চরিত্রটিও চ্যালেঞ্জিং। তার চেয়ে বড় বিষয়, খুব টেনশনে ছিলাম ও আছি। কারণ, সেই কবে স্কুল ছেড়েছি মনেও নেই। এখন আবার স্কুল ড্রেস পরে টিনএজ চরিত্রে অভিনয় করছি। নির্মাতা সাহস দিচ্ছেন বলেই কাজটি করতে পারছি।’

টেলিছবির গল্প প্রসঙ্গে এই অভিনেত্রী জানান, ব্রোকেন ফ্যামিলির সোমা নামের একটা মেয়ের গল্প বলা হবে এতে। যার শৈশব ও বেড়ে ওঠা বাবা-মাকে ছাড়াই। ফলে তার স্বাভাবিক বিকাশ হয়নি। তার আচরণে স্কুলে নানা সমস্যার সৃষ্টি হয়। ভালো কিছু করতে চাইলেও অন্যরা সেটা খারাপ বলে। সে আসলে ঠিক বুঝতে পারে না ভালো-মন্দের ফারাক। জানা গেছে, শুটিং শেষে শিগগিরই টেলিছবিটি প্রচার হবে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে। পাশাপাশি উন্মুক্ত হবে ইউটিউব চ্যানেলেও।

 

advertisement