advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

প্রত্যাবর্তনের দিনে জোড়া গোলে ম্যান ইউকে জেতালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০২১ ২৩:৪১ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ২৩:৪১
ছবি রোনালদোর ফেসবুক পেজ থেকে নেওয়া
advertisement

ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়ে ম্যানচেস্টার ইউনাইড জানিয়েছিল ঘরের ছেলে ঘরে ফিরেছে। আর সেই ঘরে ফেরাকে না রাঙিয়ে থাকলে পারলেন না পর্তুগিজ তারকা। ওল্ড ট্র্যাফোর্ডে হাজার হাজার ভক্ত সমর্থকদের সামনে নিজের প্রত্যাবর্তনের দিনে জোড়া গোল করে দলকে বড় জয় এনে দিয়েছেন তিনি। শুধু তাই নয় দীর্ঘ ১২ বছর পর ফিরে এমন দুর্দান্ত ম্যাচে উপহার দিয়েছে রেড ডেভিলসদের সমর্থকদের।

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে নিউক্যাসেলের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জিতেছে রেড ডেভিলসরা। রোনালদোর জোড়া গোলের পর অসাধারণ নৈপুণ্যে ব্রুনো ফের্নান্দেস ও জেসে লিনগার্ড ব্যবধান বাড়ান।

প্রথমার্ধের যোগ করা সময়ে রোনালদোর গোলে এগিয়ে যায় ম্যান ইউ। দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণে স্বাগতিকদের স্তব্ধ করে দেয় নিউক্যাসেল। সতীর্থের পাস ডি-বক্সে পেয়ে কোনাকুনি শটে সমতা টানেন হাভি মানকিলো। ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে লিড এনে দেন রোনালদো। এরপর শেষের দিকে ব্রুনো ফার্নান্দেস ও লিংগার্ডের গোলে বড় জয় পায় ইউনাইটেড।

লিগে এই নিয়ে টানা দ্বিতীয় ও আসরে তৃতীয় জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। সঙ্গে এক ড্রয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে তারা।

২০০৩-০৯ পর্যন্ত রেড ডেভিলসদের সঙ্গে থাকতেই বিশ্বসেরা হিসেবে পরিচিতি পান তিনি। এরপর রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের হয়েও খেলেছিলেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী এই তারকা।

জুভেন্টাসের সঙ্গে চুক্তির মেয়াদ এক মৌসুম বাকি থাকতেই ক্লাব ছাড়তে মরিয়া হয়ে উঠেছিলেন তিনি। গ্রীষ্মের দলবদলের শেষ সময়ে এসে রোনালদোকে নিতে আগ্রহ দেখায় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে ম্যান ইউ আগ্রহ দেখালে বিট থেকে সরে দাঁড়ায় সিটিজেনরা। এরপর নিজের পুরোনো ঘরে ফেরেন রোনালদো।

advertisement