advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ইউরেশিয়ান ইউনিভার্সিটিস ইউনিয়নের বোর্ড সদস্য হলেন ড. মো. সবুর খান

সংবাদ বিজ্ঞপ্তি
১২ সেপ্টেম্বর ২০২১ ০৬:৫৪ পিএম | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ০৬:৫৪ পিএম
ড. মো. সবুর খান। পুরোনো ছবি
advertisement

ইউরেশিয়ান ইউনিভার্সিটিস ইউনিয়নের (ইউরাস) এর সম্মানিত বোর্ড সদস্য নির্বাচিত হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. মো. সবুর খান। সম্প্রতি তুরস্কের ইস্তাম্বুলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেওয়া হয়।

ইউরাসের বোর্ড সদস্য নির্বাচিত হওয়ার ফলে ড. মো. সবুর খান এখন থেকে উচ্চশিক্ষা খাতে বৈশ্বিক পরিসরে উচ্চশিক্ষার ক্ষেত্রে বাংলাদেশের নেটওয়ার্ক গড়ে তোলা, লক্ষ্য নির্ধারণ করা, প্রচার ও প্রসার করা, বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে কার্যকর সমন্বয় সাধন করা এবং ইউরাসের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে বিশ্বজুড়ে কাজ করতে পারবেন।

ইউরেশিয়ান ইউনিভার্সিটিস ইউনিয়নের (ইউরাস) এর বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. মো. সবুর খান

 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ২০১৭ সাল থেকে ইউরাসের সদস্য। ইউরাস উচ্চশিক্ষাখাতে উন্নয়ন সাধনের জন্য বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মধ্যে সংস্কৃতি বিনিময় ও আন্তর্জাতিকীকরণ নিয়ে কাজ করে থাকে। বর্তমানে ইউরাসের সদস্য বিশ্ববিদ্যালয়ের সংখ্যা ১৫০টি। বিশ্ববিদ্যালয়গুলো ইউরোপ, বলকান, ককেশাস, মধ্যপ্রাচ্য এবং সমগ্র এশিয়ায় অবস্থিত। ইউরেশিয়ান অঞ্চলের বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার গুণগত মান ও বৈশ্বিক সুবিধা নিয়ে কাজ করছে ইউরেশিয়ান ইউনিভার্সিটিস ইউনিয়ন (ইউরাস)।

ইউরেশিয়ান ইউনিভার্সিটিস ইউনিয়নের (ইউরাস) এর বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. মো. সবুর খান।

advertisement