advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ছুটি না কাটিয়ে ‘এ’ দলে যোগ দিলেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক
১২ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৫ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৫
পুরোনো ছবি
advertisement

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটার মুশফিকুর রহিম। ব্যাট বল নিয়ে যার দিনের শুরু হয়। প্রতিদিনই সুযোগ পেলেই অনুলীশনে যোগ দেন তিনি। তবে বিশ্বকাপের আগে নিজের ফর্মহীনতায় হতাশ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। অস্ট্রেলিয়া সিরিজে দলে না যোগ দিতে পারলেও নিউজিল্যান্ড সিরিজে ব্যর্থ হয়েছেন তিনি। পাঁচ ম্যাচে ব্যাট করেও উল্লেখযোগ্য কোনো কিছু করতে পারেননি। যার কারণে প্রস্তুতি আরও জ্বালিয়ে নিতে ‘এ’ দলে যোগ দিলেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পর বিশ্বকাপ ছাড়া আর কোনো খেলা নেই জাতীয় দলের সামনে। বিশ্বকাপের আগে তাই কয়েকদিন ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা। তবে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের খেলার মাঝে রাখতে এইচপি টিমের সঙ্গে সিরিজ আয়োজন করেছে বিসিবি। ইতোমধ্যে এ দল ও এইপি টিম চট্টগ্রামে ক্যাম্প করছে। জানা গেছে এইচপি টিমের সঙ্গে প্রথম দুই ওয়ানডে খেলতে এ দলে যোগ দিলেন মুশফিক।

এ বিষয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, ‘এ দলের ম্যাচ হবে চট্টগ্রামে। মুশফিক খেলার আগ্রহ দেখিয়েছে। আমরা তাকে খেলতে বলেছি। ম্যাচ অনুশীলনের ব্যাপার আছে। সে হয়তো নিজ থেকে অনুভব করছে যে ম্যাচ খেললে আত্মবিশ্বাস বাড়বে। আমরা তার সিদ্ধান্তকে সমর্থন করি।’

এদিকে মুশফিক যোগ দেওয়ায় এ দলের সঙ্গে এইপি টিমের সূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। প্রথম দুই ম্যাচের সূচি ছিল আগামী ৩০ সেপ্টেম্বর ও ২ অক্টোবর। কিন্তু মুশফিক এ দলে যোগ দেওয়াতে তা এখন হবে ২৯ সেপ্টেম্বর ও ১ অক্টোবর।

advertisement