advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

হাতে ‘রহস্যময়’ বার্তা, যা বললেন পরী

বিনোদন প্রতিবেদক
১৫ সেপ্টেম্বর ২০২১ ০২:৪৫ পিএম | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ০৫:২৯ পিএম
হাতে ‘রহস্যময়’ বার্তা, যা বললেন পরী
advertisement

আদালত প্রাঙ্গণে হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে আবারও সবার উদ্দেশে নতুন বার্তা দিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এবার ডান হাতের তালুতে লিখলেন ‘...ক (গালি) মি মোর’। অপেক্ষমাণ ভক্তদের স্যালুট জানানোর সময় হাতে মেহেদিতে লেখা তার এই বার্তাটি নিয়ে নেটদুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনা।

এর আগে, কারামুক্তির পর পরী মেহেদিতে বার্তা দিয়েছিলেন ‘ডোন্ট লাভ মি বিচ’। আর এবার ঠিক এর বিপরীত বার্তা দিলেন এই অভিনেত্রী।

এবারের বার্তা প্রসঙ্গে কথা হয় পরীর সঙ্গে। তিনি বলেন, ‘কষ্ট লাগছে, অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি “লাভ মি মোর”। আসলে তো আমি লিখেছি “ফাক মি মোর”।’

কিন্তু কেন আর কার উদ্দেশে এই বার্তা? নায়িকার ভাষ্য, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি, আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’

আর আগের বার্তা ‘ডোন্ট লাভ মি বিচ’ সম্পর্কে পরী তখনই বলেছিলেন, ‘এই স্লোগান তাদের উদ্দেশে, যারা সামনে একরকম, পেছনে অন্যরকম। যারা বহুরূপী- তাদের জন্য এই বার্তা দিয়েছি।’

পরী জানান, গত এক সপ্তাহ ধরে তিনি সর্দি-জ্বরে ভুগছেন। ডেঙ্গু-করোনার টেস্ট করিয়েও কোনো পজিটিভ ফল পাননি। আজ আদালতে গিয়ে একটু ভালো লাগছে তার।

এদিকে, বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আজ আদালতে হাজিরা দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে বেলা ১১টা ৫৫ মিনিটে তিনি উপস্থিত হোন।

হাজিরা দেওয়ার সময় পরীর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভি তার (পরীমনি) সাদা রঙের গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ অন্যান্য জব্দ হওয়া জিনিসপত্র চেয়ে আদালতে আবেদন করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীর বিরুদ্ধে মামলা করে।

২৭ দিনের জেল ও রিমান্ড জীবন কাটিয়ে গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্ত হন পরীমনি। সম্প্রতি এই নায়িকা ফিরেছেন শুটিং ও ডাবিংয়ের কাজে। চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমাতেও।

advertisement