advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাংলাদেশের নতুন কোচ ব্রুজন

ক্রীড়া ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১০:১৮ পিএম
advertisement

জেমিকে সাময়িক অব্যহতি দেওয়া হয়েছে। আর ২ মাসের জন্য বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজনকে প্রধান কোচ করা হয়েছে। আগামী অক্টোবরে সাফ চ্যাম্পিয়নশিপ মালদ্বীপে। ব্রুজন সে আসরে বাংলাদেশের কোচ হচ্ছেন।

অক্টোবরে সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল রয়েছে মালদ্বীপে। সেখানে ব্রুজন দায়িত্ব পালন করবেন। স্পেনের এই কোচের কল্যাণে বসুন্ধরা অনেক সফলতা পেয়েছে। এবার জাতীয় দলে দায়িত্ব পাচ্ছেন।

এ ছাড়া দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন সত্যজিৎ দাস রুপু। সাফ চ্যাম্পিয়নশিপ, যুব এশিয়ান কাপ বাছাই ও শ্রীলংকায় চার জাতি টুর্নামেন্টে বাংলাদেশ দলের কোচ থাকবেন ব্রুজন। আপাতত তার মেয়াদ দুই মাস। ১৭ নভেম্বরের পর কোচের বিষয়ে নতুন সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে জেমি ডের বিদায়ের বিষয়ে এখনই নিশ্চিত বলা যাচ্ছে না। অস্কার ব্রুজনের পারফরম্যান্স দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানা গেছে।

বসুন্ধরা কিংসের কোচকে জাতীয় দলের দায়িত্ব দেওয়া প্রসঙ্গে জাতীয় দল কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহসভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, ?‘বসুন্ধরার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নেপালে ত্রিদেশীয় সিরিজ এবং কিরগিজস্তানে তিন ম্যাচের পারফরম্যান্স পর্যালোচনা করে আমরা জেমি ডের ওপর সন্তুষ্ট নই। সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় তাকে আগামী দুই মাস জাতীয় দলের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছি। তার পরিবর্তে অস্কার ব্রুজনকে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেওয়া হচ্ছে।?’

advertisement
advertisement