advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ক্ষোভে বাড়ি ছাড়েন শঙ্কর, ফিরে দেখলেন ৫ লাশ

অনলাইন ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২১ ১২:২৬ পিএম | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১২:৫৬ পিএম
বেঙ্গালুরুতে একই পরিবারের পাঁচ মরদেহ উদ্ধার। ছবি: সংগৃহীত
advertisement

পাঁচদিন আগে ক্ষোভে বাড়ি ছেড়ে চলে যান এইচ শঙ্কর। রাগ কমলে বাড়িতে ফোন করেন তিনি। কিন্তু কাউকে ফোনে না পেয়ে গতকাল শুক্রবার বাড়ি ফিরে আসেন। বাড়িতে ঢুকে স্ত্রী (৫০), ছেলে (২৭) ও দুই মেয়ের (৩৫ ও ৩৩) ঝুলন্ত লাশ দেখতে পান শঙ্কর। একই সঙ্গে ঘরের মেঝেতে পড়েছিল ৯ মাস বয়সী নাতনির দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুতে। তবে ওই পরিবারের আর এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনদিন ধরে মৃতদেহের সঙ্গে ঘরের মধ্যেই ছিল দু’বছরের ওই শিশু। এদিকে, অনাহারে শঙ্করের পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু হয়েছে বলে ধারণা এলাকাবাসীর। 

বিষয়টি নিশ্চিত করে বেঙ্গালুরু পুলিশের এক কর্মকর্তা সঞ্জীব এম পাতিল বলেন, ‘বাড়ির মধ্যে আমরা পাঁচটি মরদেহ উদ্ধার করেছি। এক শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। তবে দেখে মনে হচ্ছে চারজন আত্মহত্যা করেছেন। না খেতে পেয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। ’

প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, তিনদিন আগে তাদের মৃত্যু হয়েছে। দেহগুলোতে পচন ধরেছে। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার পিছনে অন্য কোনো কারণ রয়েছে কি না পুলিশ তা খতিয়ে দেখছে বলেও জানান বেঙ্গালুরু পুলিশের এই কর্মকর্তা।

advertisement