advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অসুস্থ শরীর নিয়েই বান্দরবানে শুটিংয়ে সুমন!

বিনোদন প্রতিবেদক
১৮ সেপ্টেম্বর ২০২১ ০৩:০৭ পিএম | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ০৪:৪২ পিএম
বান্দরবানে নতুন গানের শুটিংয়ে সুমন ও তার টিম
advertisement

দেশের সংগীতাঙ্গনে বেজবাবা’খ্যাত সুমন নামে পরিচিত সাইদুস সালেহীন খালেদ সুমন। অর্থহীন ব্যান্ডের এই দলনেতা গেল পাঁচ মাস ধরে চিকিৎসার ব্যাংকক ও দুবাইয়ে জন্য ছিলেন। মার্চের শুরুতে ব্যাংককের সামিতিভেজ হাসপাতালে এবং সেখান থেকে দুবাইয়ের মেডিক্লিনিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ফিরেছেন সম্প্রতি।

অসুস্থ শরীর নিয়েই এবার বান্দরবানে চলে গেলেন এই গায়ক। কারণ নতুন গান। ‘বয়স হলো আমার’ শিরোনামে নতুন গানের ভিডিও তৈরি করছেন তিনি। গানের কথা, সুর প্রযোজক সুমন। প্রযোজনায় তার সঙ্গে আছেন গিটারিস্ট মহান ফাহিম।

সুমন জানান, গানের শুটিংয়ের জন্য গত সপ্তাহে বান্দরবানে গিয়েছিলেন। টানা কয়েকদিন হয়েছে সেখানে কাজ। মহান ছাড়াও সুমনের এই দলে আছেন বখতিয়ার হোসাইন, রাফাত মাহমুদ ও জাহেদ।

নতুন গান প্রসঙ্গে সুমন বলেন, ‘এটি অ্যাকুয়াস্টিক কাজ। মহান অ্যাকুয়াস্টিকে বেশ ভালো। আমি নিজেই প্রডিউস করতে পারতাম, কিন্তু একজন ব্যান্ড মেম্বারকেও সঙ্গে রাখলাম। এতে ভক্তরা অর্থহীনের একটা আমেজ পাবেন।’

উল্লেখ্য, ২০১৭ সালে সার্জারির পর ব্যাংককের হাসপাতাল থেকে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনার মুখোমুখি হন তিনি। সেসময় সুমনের শরীরে প্রায় ১১ ঘণ্টা ধরে ৯টি সার্জারি করা হয়। দুর্ঘটনায় তার স্পাইনাল কর্ডের ক্ষতি হয়। তখন তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল। এখন তিনি সেই জটিলতাতেই ভুগছেন। সঙ্গে রয়েছে পুরনো অসুখ ক্যানসারের বিধিনিষেধও।

advertisement