advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পাকিস্তান দলকে কঠোর বার্তা দিলেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৮ পিএম | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৮ পিএম
পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা। পুরোনো ছবি
advertisement

ওয়ানডে সিরিজ খেলতে পাকিস্তান গিয়েছিল নিউজিল্যান্ড ক্রিকেট দল। কিন্তু গত শুক্রবার সিরিজ শুরুর ঠিক দেড় ঘণ্টা আগে নিরাপত্তাজনিত হুমকির কথা বলে সফর বাতিল করে কিউইরা।

নিউজিল্যান্ডের এমন সিদ্ধান্তে পাকিস্তানের সিনিয়র ক্রিকেটাদের হতাশ হওয়ার পাশাপাশি হতাশ হয়েছে স্বয়ং পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। তবে কিউইদের এমন সিদ্ধান্তে বাবর আজমদের হতাশ না হওয়ার পরামর্শ দিয়েছেন পিসিবির নতুন চেয়ারম্যান রমিজ রাজা।

তিনি বলেছেন, ‘জাতীয় দলের কাছে আমার বার্তা হলো-মাঠে তোমাদের পারফরম্যান্সের মাধ্যমে রাগ এবং হতাশা প্রকাশ কর। আমরা যদি বিশ্বের সেরা দল হয়ে উঠতে পারি তাহলে অন্য দলগুলো পাকিস্তানে খেলার জন্য লাইন ধরবে।’

রমিজ রাজা আরও বলেন, ‘আমরা নিজেদের সাধ্যমতো সবকিছু করব এবং শিগগিরই আপনারা সুখবর শুনবেন। অতীতে আমরা বহুবার এমন কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছি, সেই বাধা অতিক্রম করেছি। আমাদের হার না মানা মনোভাব, শক্তি সবকিছুর মূলেই সমর্থকদের সাপোর্ট। তাই আমি সবার কাছে অনুরোধ করব ক্রিকেট দলের পাশে দাঁড়ান এবং দলকে আরও শক্তিশালী করে তুলুন।’

উল্লেখ্য, নিউজিল্যান্ড সফর বাতিল করায় আবারো হুমকির মধ্যে পড়ে গেল পাকিস্তানের ক্রিকেট। ২০০৯ সালে লাহোরে শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলা হয়। সেই ঘটনার কারণে দীর্ঘ দিন ধরেই পাকিস্তান সফরে যায়নি আইসিসিরি টেস্ট খেলুড়ে দলগুলো। সেই অচল অবস্থা ফেরাতেই চেষ্টা করে যাচ্ছিল পাকিস্তান। আর সেই চেষ্টার মধ্যেই এমন বাজে পরিস্থিতির সম্মুখীন হতে হলো পিসিবিকে।

advertisement