advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কিশোরগঞ্জে ভাইকে হত্যায় যুবকের জবানবন্দি

কিশোরগঞ্জ প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৯ পিএম
advertisement

কিশোরগঞ্জে বড় ভাই হত্যার ঘটনায় গ্রেপ্তার এক যুবক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাকুরুল হক খান জানান, গত শনিবার বিকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহীদুল হকের আদালতে রিপন মিয়া নামে ওই যুবক এ জবানবন্দি দেন। দীর্ঘ দেড় মাস তদন্ত শেষে নিহত স্বপনের ছোট ভাই ও মামলার বাদী রিপনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পিবিআই। এরপর শনিবার রিপন হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

শাকুরুল জানান, গত ২৮ জুলাই ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর গ্রামে স্বপন মিয়া নামে এক চা দোকানি নিখোঁজ হন। দুই দিন পর একটি খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন এই ঘটনায় নিহতের ছোট ভাই রিপন বাদী হয়ে তিনজনকে আসামি করে ভৈরব থানায় হত্যা মামলা দায়ের করেন।

পিবিআই পরিদর্শক বলেন, বড় ভাই নিহত স্বপনের সঙ্গে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ থাকার কথা রিপন তার জবানবন্দিতে বলেছে। এ ছাড়া রিপন মাদকাসক্ত ছিল এবং বড় ভাই স্বপন নেশা করতে বাধা দেওয়ার কারণেও ক্ষিপ্ত ছিল বলে স্বীকার করেছে। এর ফলে রিপন হত্যার পরিকল্পনা করে।

গত ২৬ জুলাই রাতে তার ভাইকে বাসা থেকে ডেকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের একটি খালের নিকটে যায়। সেখানে নিয়ে তার মুখে এসিড ঢেলে দেওয়া হয়। এ সময় তাকে সহায়তা করে আরও কয়েকজন। পরে স্বপন চিৎকার-চেঁচামেচি শুরু করলে পানিতে চুবিয়ে হত্যা করা হয়।

advertisement
advertisement