advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘মাশরাফী জুনিয়র’-এ ক্রিকেটার জাভেদ ওমর

বিনোদন প্রতিবেদক
২০ সেপ্টেম্বর ২০২১ ০৩:০২ পিএম | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ০৪:২৬ পিএম
‘মাশরাফী জুনিয়র’ নাটকের একটি দৃশ্য
advertisement

দীপ্ত টিভির জনপ্রিয় প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ নিয়ে প্রচারিত হওয়া এই মেগাসিরিয়ালে আগামী পর্বে হাজির হচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় জাভেদ ওমর।  আগামীকাল মঙ্গলবার এটি প্রচারিত হবে বলে জানিয়েছে টিভি চ্যানেলটি। প্রতিদিনের মতো রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে।

জানা গেছে, নাটকের একটি ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন জাভেদ। মাঠে টস, অতিথির বক্তব্য ও খুদে ক্রিকেটারদের টিপস দিতে দেখা যাবে এই তারকাকে।

নাটকটি শুরু হয়েছিল মণি আর মন্ডা নামের দুই ভাইবোনের ভালোবাসার গল্প দিয়ে। ক্রিকেটপাগল মন্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মেছিল ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফীর জন্য আবেগ ও ভালোবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে ন্যায়ের পথে থাকতে গিয়ে হারিয়ে যেতে হয় মন্ডাকে। ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফী জুনিয়র’ নামে। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেলেও মণি দেখে স্মৃতি হারিয়ে সে আজ ‘মানিক’।

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফী জুনিয়র’র চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিমসহ আরও অনেকে।

advertisement