advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাংবাদিককে মারধর করে উল্টো চাঁদাবাজির মামলা

দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১ ১০:৪৭ পিএম | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৮ পিএম
দৈনিক আমাদের সময় পত্রিকায় কর্মরত নেত্রকণার দূর্গাপুর প্রতিনিধি কলি হাসান
advertisement

নেত্রকোণার দুর্গাপুরে দৈনিক আমাদের সময় পত্রিকায় কর্মরত সাংবাদিক কলি হাসানের ওপর হামলা চালিয়েছেন আব্দুল হান্নান নামে এক ব্যাক্তি ও তার সহযোগীরা। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিককে আরও হয়রানি করতে উল্টো মামলা দায়ের করেছেন অভিযুক্তরাই। তবে এ মামলাকে ভিত্তিহীন বলে দাবি করেছেন ভুক্তভোগী ওই সাংবাদিক।

আজ সোমবার সকাল ১০টার দিকে দুর্গাপুর চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন আব্দুল হান্নান। ওই মামলাটি আমলে নিয়ে দুর্গাপুর চৌকির বিজ্ঞ বিচারক আগামী ৭ দিনের মধ্যে মামলাটি রেকর্ড করতে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহনুর এ আলমকে নির্দেশ দেন।

এর আগে গত ১১ সেপ্টেম্বর রাত ১০টার দিকে উপজেলা সরকারি হাসপাতাল রোড এলাকায় সাংবাদিক কলি হাসানের ওপর হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় কয়েকজন সাংবাদিক ঘটনাস্থল থেকে ওই সাংবাদিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি কলি হাসান ঘটনার দিন রাতে হাসপাতালে চিকিৎসাধীন তার আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ শেষে হাসপাতাল গেটের সামনে চায়ের দোকানে বসে অন্যদের সঙ্গে কথা বলছিলেন। এসময় ৬-৭ জনের একটি সংঘবদ্ধ দল ওই সাংবাদিকের ওপর চড়াও হয়ে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাঠির আঘাতে গুরুতর আহত করে। সঙ্গে থাকা ১৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিকের স্ত্রী সাজেদা আক্তার দাবি করেন, ‘আব্দুল হান্নান একজন চোরাকারবারী। রাতের আঁধারে বিভিন্ন সময়ে ভারতীয় পণ্য আমদানি করে থাকে। স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ধরাছোঁয়ার বাইরে থেকে নানা ধরণের অরপাধ করে যাচ্ছেন তিনি। ওইসব বিষয় নিয়ে অনুসন্ধানী রিপোর্ট তৈরী শেষে তার বক্তব্য নিতে চাইলে তিনি সাংবাদিকের উপর ক্ষিপ্ত হন। সুযোগমত পাইলে খুন করে লাশ গুম করে ফেলবে এমন হুমকিও দিয়ে আসছেন।’

advertisement