advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নারী যাত্রীকে একা পেয়ে গাড়িতে উবার চালকের ‘ধর্ষণ’

অনলাইন ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২১ ০৬:০৮ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ০৬:৩৪ পিএম
প্রতীকী ছবি।
advertisement

নারী যাত্রীকে একা পেয়ে গাড়ির মধ্যেই ধর্ষণের অভিযোগ উঠেছে মোবাইল অ্যাপভিত্তিক ট্যাক্সি সেবার নেটওয়ার্ক উবারের এক চালকের বিরুদ্ধে। গতকাল বুধবারে ভোরে বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় ভারতের বেঙ্গালুরুতে ওই নারী ধর্ষণের শিকার হন। অভিযুক্ত চালককে গ্রেপ্তার করে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা দিয়েছে পুলিশ।

বেঙ্গালুরুর অতিরিক্ত পুলিশ কমিশনার মুরুগান বলেছেন, ‘নির্যাতিত নারীর অভিযোগ পেয়ে আমরা অভিযুক্ত চালককে গ্রেপ্তার করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ওই নারীর মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।’

তিনি আরও জানান, অভিযুক্ত উবার চালকের বাড়ি দেশটির দক্ষিণাঞ্চলীয় রাজ্য অন্ধ্রপ্রদেশে। গত দু’বছর ধরে তিনি বেঙ্গালুরু শহরে উবার চালক হিসেবে কাজ করছিলেন।

পুলিশ জানিয়েছে, নির্যাতিত ওই নারীর বাড়ি ঝাড়খণ্ডে। বেশ কয়েক বছর ধরেই বেঙ্গালুরুতে বসবাসের পাশাপাশি সেখানকার একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন তিনি।

বেঙ্গালুরুর জীবন বিমানগর থানায় দায়ের করা অভিযোগে নির্যাতিতা ওই নারী জানিয়েছেন, এইচএসআর লেআউট থেকে মুরুগেশ পাল্যা ফেরার জন্য উবার ভাড়া করেছিলেন তিনি। গন্তব্যে পৌঁছানোর আগে গাড়ির দরজা বন্ধ করে দিয়ে তার ওপর অত্যাচার চালায় চালক। পরে তাকে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়।

তিনি আরও জানান, গাড়ি থেকে ফেলে দেওয়ার সময় চালকের ফোন ছিনিয়ে নিয়েছিলেন। পরে সেই ফোন জমা দিয়ে পুলিশের কাছে তিনি অভিযোগ দায়ের করেন।

advertisement