advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

স্থানীয় হাসপাতালে কোভিড চিকিৎসা সহায়তা দিল শেভরন

নিজস্ব প্রতিবেদক
২৩ সেপ্টেম্বর ২০২১ ০৬:৪৬ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ০৬:৪৬ পিএম
advertisement

করোনা মহামারিতে মানুষের জীবন-যাত্রা এবং স্বাস্থ্য সুরক্ষায় শেভরন বিবিয়ানা এবং মৌলভীবাজার গ্যাস প্লান্ট এলাকার ৪টি হাসপাতালে ১৫টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছে।

হাইপোক্সিমিয়ার ফলে সাধারণত মাথা ব্যাথা ও শ্বাস কষ্ট হয়ে থাকে তবে তা মারাত্মক হলে হার্ট ও মস্তিষ্কের কার্যক্রমেও প্রভাব বিস্তার করে। অক্সিজেন কনসেনট্রেটর বাতাস থেকে অক্সিজেন আলাদা করে নাসাল ক্যানোলার মাধ্যমে রোগীকে অক্সিজেন দিয়ে থাকে।

হবিগঞ্জের ডেপুটি কমিশনারের অফিসে সামাজিক দূরত্ব বজায় রেখে এক অনুষ্ঠানের মাধ্যমে ডেপুটি কমিশনার ইসরাত জাহান হবিগঞ্জের ২৫০-বেড জেলা হাসপাতাল এবং নবিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে ১০টি অক্সিজেন কনসেনট্রেটর গ্রহণ করেন।

এ ছাড়া ২টি অক্সিজেন কনসেনট্রেটর, বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে বাহুরল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার গ্রহণ করেন। সবশেষে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান, হবিগঞ্জের ২৫০-বেড হাসপাতালের সুপারিনটেন্টডেন্ট ডা. আমিনুল হক, শ্রীমঙ্গল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী। অনুষ্ঠানে শেভরনের পক্ষে উপস্থিত ছিলেন- ইমাম হাসান আকন, ফিল্ড করপোরেট এফেয়ার্স ম্যানেজার, মুরাদ আহমেদ, সিনিয়র কোর্ডিনেটর, কমিউনিটি এনগেজমেন্ট ও শ্রীনিবাস চন্দ্র নাথ, সিনিয়র কোর্ডিনেটর, গভার্নমেন্ট এফেয়ার্স ও সোসাল ইনভেস্টমেন্ট।

advertisement