advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আসামিবাহী গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে ৪ পুলিশ আহত

নোয়াখালী ও বেগমগঞ্জ প্রতিনিধি
২৪ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০৩:০১ এএম
advertisement

নোয়াখালীতে আসামিবাহী পুলিশের একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। এতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের কেন্দুরবাগ মিম ফিলিং স্টেশনের সামনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- উপপরিদর্শক বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল বেসান্তর, রাকেশ দেবনাথ ও আনাস মিগেল।

পুলিশ জানায়, সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে এসআই বোরহান উদ্দিন সরকারের দায়িত্বে চার আসামি নিয়ে মাইক্রোবাসযোগে লক্ষ্মীপুর যাচ্ছিলেন পাঁচ সদস্যের পুলিশের একটি দল। পথে বেগমগঞ্জের কেন্দুরবাগে পৌঁছলে সড়কের পাশে থাকা মিম ফিলিং স্টেশন থেকে গাড়িতে গ্যাস নেওয়া হয়। গ্যাস নেওয়ার পর পুনঃরায় তারা

লক্ষ্মীপুরের উদ্দেশে যাত্রা করে স্টেশনের সামনে গেলে তাদের বহনকারী মাইক্রোবাসটির এয়ার ফিল্টার বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। পরে দ্রুত ফিলিং মস্টেশনের অগ্নিনির্বাপক গ্যাস সিল্ডিয়ারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে মাইক্রোবাসের ইঞ্জিন জটিলতা থেকে এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। আসামিদের ভিন্ন গাড়িতে লক্ষ্মীপুর পাঠানো হয়েছে।

advertisement
advertisement