advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

যুক্তরাষ্ট্রে সুপার মার্কেটে বন্দুক হামলায় নিহত ২

অনলাইন ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২১ ১০:৩৮ এএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১১:২৭ এএম
মেমফিসের একটি সুপার মার্কেটে গোলাগুলির পর পুলিশের অভিযান । ছবি : এপি
advertisement

আবারও যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনা ঘটেছে। দেশটির টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরতলিতে একটি সুপার মার্কেটে এবার বন্দুকধারীর গুলিতে একজন নিহত হয়েছে। সেইসঙ্গে হামলাকারী নিজেও নিহত হয়েছে। এ ঘটনায় আহত  হয়েছে আন্তত আরও ১২ জন।

গোলাগুলির পর সন্দেহভাজন বন্দুকধারীর মরদেও উদ্ধার করে পুলিশ। স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে কাতারভিত্তিক সংবাদসংস্থা রয়টার্স।

টেনেসির পুলিশ কর্মকর্তা ডেল লেন জানিয়েছেন, সুপার মার্কেটে গুলির খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সেখানে পৌঁছে লোকজনকে উদ্ধারে কাজ শুরু করেন পুলিশের সদস্যরা। অনেকেই গুলি থেকে বাঁচতে ফ্রিজ ও লকারে লুকিয়েছিলেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে, সুপার মার্কেটে চালানো এই হামলায় একজনই জড়িত ছিলেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। মার্কেটের বাইরে একটি গাড়ি পার্কিংয়ের স্থানে তার মরদেহটি পাওয়া যায়। সন্দেহভাজন ওই হামলাকারীর মরদেহটি তার গাড়ির মধ্যে ছিল বলে জানিয়েছে স্থানীয় একটি সংবাদমাধ্যম।

গোলাগুলির ঘটনার প্রায় দুই ঘণ্টা পর এক সংবাদ সম্মেলনে স্থানীয় নিরাপত্তা বাহিনী জানিয়েছে, হামলাকারীর গাড়ি ও তার সঙ্গে থাকা জিনিসপত্র তল্লাশির জন্য বিশেষ কিছু সরঞ্জাম ঘটনাস্থলে আনা হচ্ছে।

অন্যদিকে, হামলার ঘটনায় আহত কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানান হোয়েছে। তাদের সবাই স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। তবে, তাৎক্ষণিকভাবে হামলার কোনো কারণ নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

advertisement