advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

স্ত্রীর আত্মহত্যার চেষ্টা, ভিডিও করলেন স্বামী!

অনলাইন ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২১ ১২:৫৪ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০১:০২ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

ঘরের সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন স্ত্রী। এ ঘটনার সময় তার স্বামী পেঞ্চালাইয়াহ ঘটনাস্থলেই ছিলেন। কিন্তু স্ত্রীকে থামানোর বদলে তিনি ঘটনা ভিডিও করেন এবং তার স্বজনদের পাঠিয়ে দেন। স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন ২৯ বছর বয়সী কোন্দাম্মা।

গত মঙ্গলবার স্থানীয় সময় রাতে ভারতের অন্ধ্রপ্রদেশের নেলোরে এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ১২ বছর আগে বিয়ে হয় পেঞ্চালাইয়াহ ও কোন্দাম্মার। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। তারা দুজনেই চাকরিজীবী। বেশ কিছুদিন ধরে প্রতারণার অভিযোগে স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন ওই ব্যক্তি। ঘটনার দিন (মঙ্গলবার) রাতে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। যার পরিপ্রেক্ষিতে কোন্দাম্মা আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু স্ত্রীকে বাধা দেওয়ার পরিবর্তে নিজের মোবাইল ফোনের ক্যামেরায় ঘটনা ভিডিও করেন ওই ব্যক্তি। পরে সেই ভিডিও স্ত্রীর স্বজনদের কাছে পাঠিয়ে মরদেহ নিয়ে যেতে বলেন। এ ঘটনায় পাঞ্চালাইয়াহকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলাও করা হয়েছে।

advertisement