advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১, শিশুসহ আহত ১৫

নোয়াখালী প্রতিনিধি
২৪ সেপ্টেম্বর ২০২১ ০৫:১৬ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০৭:০৮ পিএম
ছবি : আমাদের সময়
advertisement

নোয়াখালীর সদর উপজেলার নুরু পাটোয়ারীহাট এলাকায় বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। এ সময় বর ও আট শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১টার দিকে নুরু পাটোয়ারীহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সুমি আক্তার (২৪)। তিনি উপজেলার পূর্ব এওজবালিয়া ইউনিয়নের দুলাল হোসেনের মেয়ে। আহতরা হলেন— রাব্বি, দুলাল হোসেন, শিহাব উদ্দিন, আনোয়ারা বেগম, রোজিনা আক্তার, পপি, শ্রাবন্তী, সিপাত, শাওন, আব্দুর রহমান, শ্রাবন্তী, কাউছার, সামিয়া আক্তার ও বিজয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বরযাত্রী নিয়ে রামগতি উপজেলার গুচ্ছগ্রামে যাচ্ছিল একটি মাইক্রোবাস। দুপুর ১টার দিকে গাড়িটি নুরু পাটোয়ারীহাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ সময়  গাড়িতে থাকা সবাই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুমি আক্তারকে মৃত ঘোষণা করেন। অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক আলী আহমদ জানান, আহত একজন মারা গেছেন। শিশুসহ বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হতে পারে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ও হাসপাতালে পৌঁছেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

advertisement