advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পাওনা টাকা চাওয়াই কাল হলো বৃদ্ধার

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
২৪ সেপ্টেম্বর ২০২১ ০৭:০৫ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০৭:১৩ পিএম
প্রতীকী ছবি
advertisement

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে যুবকের ধাক্কায় কফিরন বেগম (৬২) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার কিচক ইউনিয়নের পাতাইর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কফিরন পাতাইর গ্রামের আজমল ফকিরের স্ত্রী। অভিযুক্ত যুবকের নাম আব্দুর রাজ্জাক। হত্যাকাণ্ডের অভিযোগে আব্দুর রাজ্জাকসহ চারজনের নামে মামলা দায়ের করেছেন নিহতের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কফিরন বেগম আব্দুর রাজ্জাকের ২০ হাজার টাকা পেতেন। ওই টাকা আনতে শুক্রবার রাজ্জাকের কাছে যান তিনি। রাজ্জাকের বাড়ির পাশের রাস্তায় দুজনের দেখা হলে সেখানেই টাকা দাবি করেন কফিরন বেগম। এ সময় পাওনা টাকা চাওয়া নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাজ্জাক ধাক্কা দিলে বৃদ্ধ কফিরন বেগম মাটিতে পড়ে ইটের সঙ্গে মাথা লেগে গুরুতর আহত হন। পরে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠান। এ ঘটনায় শুক্রবার বিকেলে বৃদ্ধার ছেলে আজিজুল হক আব্দুর রাজ্জাকসহ চারজনকে আসামি করে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।’

advertisement