advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আ.লীগের অধীনে ‘হুদা মার্কা’ কমিশনই হবে : বুলু

নিজস্ব প্রতিবেদক
২৫ সেপ্টেম্বর ২০২১ ১০:০০ পিএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১০:০০ পিএম
ছবি : আমাদের সময়
advertisement

আওয়ামী লীগের অধীনে যে প্রক্রিয়াতে নির্বাচন কমিশন গঠন করা হোক না কেন তা ‘হুদা মার্কা’ কমিশনই হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। আজ শনিবার নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৬ নম্বর কাদিরপুর ইউনিয়নে যুবদলের কর্মীসভায় তিনি এ কথা বলেন।

সভায় ভার্চুয়ালি যোগ দিয়ে বিএনপির এই নেতা বলেন, ‘আওয়ামী লীগের অধীনে কোনোদিনও সুষ্ঠু নির্বাচন হয়নি। তারা নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে। তাদের অধীনে যে নির্বাচন কমিশন গঠন করা হোক না কেন তা ‘‘হুদা কমিশনের’’ মতোই হবে। তাই আগে দলীয় সরকারের অধীনে নির্বাচনী ব্যবস্থা বাদ দিতে হবে।’

বর্তমান প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদার নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের মেয়াদ শেষ হচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারিতে। ১৫ ফেব্রুয়ারির আগে নতুন কমিশন দায়িত্ব নেবে। নুরুল হুদার নেতৃত্বাধীন এই কমিশনের সমালোচনা করে যুবদলের কর্মীসভায় বক্তব্য দেন যুবদলের সাবেক সভাপতি বরকত উল্লাহ বুলু।

সভায় ইউনিয়ন যুবদলের সভাপতি সাহাদাত হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মনজুরুল আজিম সুমন, বেগমগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক রুস্তম আলী, সদস্য সচিব মহিউদ্দিন রাজু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সুমন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী আবুল বাশার ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন রিপন।

advertisement