advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ইউনাইটেডের হার, সিটির জয়

ক্রীড়া ডেস্ক
২৬ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৫২ পিএম
অ্যাস্টন ভিলার বিপক্ষে শেষ সময়ে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ব্রুনো। রোনালদো এগিয়ে গিয়ে সান্ত্বনা দিলেন তাকে -টুইটার
advertisement

অ্যাস্টন ভিলার কাছে ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে ১-০ গোলে হেরে গেল ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল ওল্ড ট্র্যাফোর্ডে শেষ সময়ে গোল করে অ্যাস্টন ভিলা। অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রুনো ফার্নান্দেজ। আর অ্যাস্টন ভিলার গোলরক্ষক ছিলেন আর্জেন্টিনার জাভি মার্টিনেজ। এ গোলটি হলে সমতা নিয়ে মাঠ ছাড়তে পারত ক্রিস্টিয়ানো রোনালদোরা। কিন্তু তা হলো না।

এদিকে ম্যানচেস্টার সিটি ১-০ গোলে হারিয়েছে চেলসিকে। গ্যাব্রিয়েল জেসুস ৫৩ মিনিটে গোল করেন। আর এ গোলে জয় আসে তাদের।

লিভারপুল এখন প্রিমিয়ার লিগে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। সমান ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ম্যানসিটি, তৃতীয় চেলসি ও চতুর্থ ম্যানচেস্টার ইউনাইটেড।

রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পর এই প্রথম গোল পেলেন না। আর দলও হেরে গেল। ইংলিশ লিগ কাপে তিনি খেলেননি। ইউনাইটেড ওয়েস্টহ্যামের কাছে হেরে বিদায় নেয়। অ্যাস্টন ভিলার হয়ে ৮৮ মিনিটে কোর্টনে হাউসে গোল করেন। অতিরিক্ত সময়ে পেনাল্টি পায় ম্যানচেস্টার ইউনাইটেড (৯০+৩ মিনিট)। রোনালদো সাধারণত শট নেন। কিন্তু ব্রুনো শট নিতে আসেন। পেনাল্টি শটটি গোলবারের ওপর দিয়ে চলে যায়। এদিকে স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি পেরে উঠল না। হেরে গেল তারা বর্তমান চ্যাম্পিয়ন সিটির কাছে। জেসুস জয়সূচক গোলটি করেন।

এদিকে লা লিগায় বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ ১-০ গোলে হেরেছে আলাভেজের কাছে। ম্যাচের ৪ মিনিটে আলাভেজের লাগুয়েরদিয়া গোল করেন। অ্যাটলেটিকো পুরো ম্যাচে আর এটা শোধ দিতে পারেনি। ৭ ম্যাচে অ্যাটলেটিকো ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে। এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

advertisement
advertisement