advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কাভার্ডভ্যানে ট্রাকের ধাক্কায় নিহত ২
সড়কে প্রাণহানি আরও ৬

আমাদের সময় ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১০:৪৪ পিএম
advertisement

দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে দ্রুতগতির ট্রাক ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের সামনে দাঁড়িয়ে থাকা চালক ও হেলপার নিহত হন। গতকাল ভোর পৌনে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার দয়ামীর চক আতাউল্যা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন খুলনা জেলার সোনাডাঙ্গা থানার নবীনবাগ এলাকার মৃত হানিফ উল্যার ছেলে ইদ্রিস আলী ও গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ থানার মৃত রায়েক মোল্লার ছেলে কামরুল ইসলাম। এ ছাড়া সড়কে শিশু ও পথচারীসহ ছয়জনের প্রাণহানি ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ওসমানীনগর (সিলেট) : গতকাল সকাল পৌনে ৬টার দিকে চক আতাউল্যা এলাকার ঢাকাগামী কাভার্ডভ্যান দাঁড়ানো ছিল। ভ্যানের সামনে চালক ও তার সহযোগী দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি পাথরবাহী ট্রাক দাঁড়িয়ে থাকা ভ্যানে ধাক্কা দিলে সামনে দাঁড়ানো দুজন ভ্যানের চাকায় চাপা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

মেহেরপুর : মেহেরপুর সদর উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে রাব্বি হোসেন নামে এক ব্যক্তি নিহত হন।

গতকাল ভোরে উপজেলার আমঝুপি বিজ ফার্মের দ্বিতীয় গেটের সামনে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি মুজিবনগর উপজেলার তারানগর গ্রামে।

নরসিংদী : রায়পুরায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় শিশু মো. রিফাত (১০) নামে এক সাইকেল আরোহী নিহত হয়। গতকাল সকাল সাড়ে ১০টায় উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকার আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। সে রায়পুরার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকার মো. মনির হোসেনের ছেলে।

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাজিব আহাম্মদ নিহত হন। গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে মাওনা-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের মাওনা বাজারের পশ্চিম পাশে পাথার (বড় ধানের জমি) এলাকায় দুর্ঘটনা ঘটে। রাজিব মোটর শ্রমিকলীগ নেতা এবং উপজেলার মাওনা ইউনিয়নের বেতজুরী গ্রামের মো. আজহারুল ইসলামের একমাত্র ছেলে।

উজিরপুর (বরিশাল) : ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর নামক স্থানে দুই বাসের সংঘর্ষে নিক্সন চন্দ্র হালদার নামে এক পথচারী নিহত হন। এ সময় আহত হন ২৫ জন। গতকাল বিকাল সোয়া ৫টায় এ দুর্ঘটনা ঘটে। তিনি উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের নির্মল চন্দ্র হালদারের বড় ছেলে।

ফরিদপুর : নগরকান্দায় অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী এমআই আজাদ নামে এক সাবেক কাউন্সিলর নিহত হন। গতকাল সকালে নগরকান্দা বাজার এলাকার কালিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা : গতকাল দুপুরে চুয়াডাঙ্গা থেকে মায়ের কোলে চড়ে আলমসাধুতে করে (শ্যালো ইঞ্জিনচালিত তিন চাকার অবৈধ যানবাহন) বাড়ি ফিরছিল সাত মাস বয়সী আনিকা খাতুন। পথে হাকিমপুর এলাকায় পৌঁছলে আলমসাধুর ঝাঁকুনিতে মা ও শিশুটি ছিটকে রাস্তায় পড়ে যান। মা ও শিশুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস আনিকাকে মৃত ঘোষণা করেন। আনিকা উপজেলার তিওরবিলা গ্রামের কাশেম আলীর মেয়ে।

advertisement