advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আঙ্কেল আমাকে পরামর্শ দিয়েছেন, শর্ত না : দীঘি

বিনোদন প্রতিবেদক
২৭ সেপ্টেম্বর ২০২১ ০৩:৩৩ পিএম | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ০৪:০৩ পিএম
প্রার্থনা ফারদিন দীঘি। পুরোনো ছবি
advertisement

নতুন সিনেমা ‘মানব দানব’। যেখানে কলকাতার বনি সেনগুপ্তের সঙ্গে অভিনয়ের কথা ছিলো বাংলাদেশের প্রার্থনা ফারদিন দীঘির। শাপলা মিডিয়ার প্রযোজনায় ও বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় এর কাজ শিগগিরই শুরু হওয়ার কথা।

তবে এর আগেই শোনা যাচ্ছে, নির্দিষ্ট কিছু শর্ত না মানার কারণে নায়িকা হিসেবে দীঘিকে বাদ দেওয়া হয়েছে। আর তার পরিবর্তে নেওয়া হয়েছে নবাগত নায়িকা শালুককে!

প্রযোজক সেলিম খান বলেন, ‘দীঘি ছবিতে থাকছেন এমন কথা আমি কখনও বলিনি। তবে যে নায়িকাকে সবসময় টিকটকে দেখা যায়, তাকে কেন লোকে টাকা দিয়ে হলে গিয়ে দেখবে? এটা একটা ব্যবসায়িক জায়গা। বিষয়টি সবার মাথায় রাখতে হবে।’

কথা রটেছে, এ প্রযোজনা প্রতিষ্ঠান তিনটি শর্ত দিয়েছিল দীঘিকে। কিন্তু কোনোটাই মানতে রাজি হননি দীঘি। শর্তের মধ্যে রয়েছে, ফেসবুক বেশি বেশি ছবি বা টিকটকে ভিডিও করতে পারবে না।

শাপলা মিডিয়াই প্রথম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাতে দীঘিকে নেয়। সেজন্য তাকে শর্ত দেওয়া হয়- ব্যাক টু ব্যাক শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা করতে হবে। আর আগামী ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। এসব শর্তে না মেলায় দীঘিকে ‘মানব দাবন’ সিনেমায় নেওয়া হচ্ছে না।

তবে এসব বিষয়ে দীঘির ভাষ্য ভিন্ন। তিনি বলেন, ‘আমাকে তো কোন শর্তই দেওয়া হয়নি। ছবিটি করতে পারছি না শিডিউল জটিলতার কারণে। ‘মানব দানব’ শুটিং যখন শুরু হবে, সেসময় আমার অন্য ছবির কাজ আছে। তাই আমি ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।’

তিনি আরও বলেন, ‘আর টিকটকে ভিডিও করতে পারব না- এমন কোনো শর্ত দেওয়া হয়নি। সেলিম আঙ্কেল আমাকে পরামর্শ দিয়েছেন টিকটক ভিডিও কম করতে। তিনি আমার মুরব্বি, তিনি আরও কিছু পরামর্শ দিয়েছেন আমাকে। এখানে শর্ত বিষয়গুলো কেন আসছে? বিভিন্ন গণমাধ্যমে দেখলাম, সবাই শর্ত, শর্ত লিখছে; কেন?’

এদিকে সেলিম খান জানান, সিনেমার শুটিং করতে আগামী ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরদিন থেকে চাঁদপুরে শুরু হবে এর শুটিং।

advertisement