advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নিজস্ব প্রতিবেদক,কুষ্টিয়া
২৭ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৯ পিএম | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১১:২৭ পিএম
প্রতীকী ছবি
advertisement

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। আজ সোমবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানাধীন উজানগ্রাম ইউনিয়নের বিত্তিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম প্রশান্ত দে (৪০)। তিনি বেদ বিত্তিপাড়া পানের হাট এলাকার খলসি বেদের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েক দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। আজ সোমবার বিকেলে দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি ও তুমুল ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্ত্রীদের পক্ষ নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি লেগে যায়। এ সময় বড় ভাই আনন্দ বেদের (৪৫) ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই প্রশান্ত বেদ গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত প্রশান্ত বেদের ফুফাতো ভাই অবুঝ কুমার বলেন, দুই ভাইয়ের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া হতো। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। আজ বিকেল ৩টার দিকে ভাইয়ের বউদের মধ্যে তুমুল ঝগড়া লাগে। এতে ক্ষিপ্ত হয়ে বড় ভাই আনন্দ বেদ ধারালো অস্ত্র দিয়ে ছোট ভাইয়ের মাথা, গলা ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক এম এইচ এস নির্ঝর জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই প্রশান্ত বেদের মৃত্যু হয়েছে। তার মাথা, ঘাড় ও গলায় এলোপাতাড়ি কোপানো হয়। জরুরি বিভাগ থেকে তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, পারিবারিক বিষয় নিয়ে দুই জায়ের মধ্যে ঝগড়া লাগে। এ সময় বড় ভাই রাগে-ক্ষোভে ছোট ভাইকে খুন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও্ জানান পুলিশের এই কর্মকর্তা।

advertisement