advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অপেক্ষা ফুরিয়ে কলকাতার একাদশে ফিরছেন সাকিব

স্পোর্টস ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০২১ ১১:১৩ এএম | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৯ এএম
পুরোনো ছবি
advertisement

কোভিড-১৯ পরিস্থিতির কারণে আইপিএল স্থগিত হওয়ার আগে কলকাতার সাত ম্যাচের প্রথম তিন ম্যাচ খেলেছিলেন সাকিব। সন্তোষজনক পারফরম্যান্স করতে না পারায় একাদশ থেকে ছিঁটকে যান তিনি। এবার দুবাইতে দ্বিতীয় পর্বের তিন ম্যাচ খেলছে কলকাতা কিন্তু সাকিবের আর একাদশে জায়গা হয় না।

মূলত বিদেশিদের পারফরম্যান্স ভালো হওয়ায় সাকিবের ফেরাটা কঠিন হতে থাকে। তবে এবার আর হয়তো অপেক্ষা করতে হচ্ছে না। দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে একাদশে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যদিও একাদশে সাকিবের ফেরার সম্ভাবনা তৈরি করে দিচ্ছে আন্দ্রে রাসেলের ইনজুরি ও শারজাহর স্লো টার্ন উইকেট।

কলকাতার শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় একটি বাউন্ডারি বাঁচানোর চেষ্টায় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন রাসেল। চোট থাকায় একাদশে থাকছেন না তিনি। যার কারণে তাকে ছাড়াই এবার দিল্লির বিপক্ষে নামতে হবে কলকাতার। রাসেলের রিপ্লেসমেন্ট পেস বোলিং অলরাউন্ডার বেন কাটিং রয়েছেন কলকাতার স্কোয়াডে। কিন্তু শারজাহর উইকেটের ধীরগতির কারণে স্পিনিং অলরাউন্ডার সাকিবকেই বেছে নেয়ার সম্ভাবনা বেশি টিম ম্যানেজমেন্টের।

কলকাতার সম্ভাব্য একাদশ : শুবমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, সাকিব আল হাসান, নিতিশ রানা, ইয়ন মরগ্যান, দীনেশ কার্তিক, সুনিল নারিন, লকি ফার্গুসন, প্রাসিদ কৃষ্ণা ও বরুন চক্রবর্তী।

দিল্লির সম্ভাব্য একাদশ : পৃথ্বি শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, ললিত যাদব, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, এনরিচ নর্টজে ও আভেশ খান।

advertisement