advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

৪ কেজি চিংড়িতে দেড় কেজি জেলি!

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৮ সেপ্টেম্বর ২০২১ ০৬:৫৩ পিএম | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ০৮:৫৩ পিএম
ছবি : আমাদের সময়
advertisement

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাছের একটি আড়তে জেলি মিশিয়ে চিংড়ি বিক্রির দায়ে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় চার কেজি ৩০০ গ্রাম চিংড়ি মাছে দেড় কেজি জেলি পাওয়া যায়।

আজ মঙ্গলবার সকাল ১১টায় কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়াৎ ফেরদৌসী কুলিয়ারচর বাজার মাছের আড়তে এ অভিযান পরিচালনা করেন। এ সময় তারা মিয়া মাছের আড়তে জেলি মিশ্রিত চিংড়ি বিক্রির দায়ে ২ হাজার টাকা এবং রেনু পোনা বিক্রির দায়ে মাছ ব্যবসায়ী জুয়েল চন্দ্র দাশকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

এর আগে সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত কুলিয়ারচর কালী নদীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নিষিদ্ধ চায়না রিং জালে মাছ শিকার করায় এক জেলেকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ৪২০ গজ রিং জাল এবং ১০০ গজ কারেন্ট জাল জব্দ শেষে জনসম্মুখে আগুন দিয়ে ধ্বংস করা হয় এবং ছয়টি অবৈধ খরা জাল কেটে নষ্ট করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অতিরিক্ত দ্বায়িত্বপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জিয়াউল হক, অ্যাকাডেমিক সুপারভাইজার মুশফিকুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী এম. এ লায়েস, কুলিয়ারচর থানা স্টাফ ও আনসার সদস্য উপস্থিত ছিলেন।

advertisement