advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ই-কমার্সের চাকরি ছেড়ে দিলেন নিরব

বিনোদন প্রতিবেদক
১৩ অক্টোবর ২০২১ ০১:০৯ পিএম | আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ০১:১৮ পিএম
চিত্রনায়ক নিরব। পুরোনো ছবি
advertisement

ই-কমার্স প্রতিষ্ঠান ‘শ্রেষ্ঠ’র জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে গত ১ আগস্ট যোগদান করেছিলেন চিত্রনায়ক নিরব। দুই মাস পেরুনোর পর অবশেষে গত সোমবার চাকরিটি ছেড়ে দিয়েছেন তিনি। এখন থেকে শুধু অভিনয় নিয়েই থাকতে চান এই চিত্রনায়ক।

নিরব বলেন, ‘ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এগুলোর শুটিং টানা করতে হবে। পাশাপাশি সামনে আমার কয়েকটি সিনেমা মুক্তি পাবে। সেগুলোর প্রচারণাতেও অংশ নিতে হবে। তাই চাকরিটা কন্টিনিউ করা সম্ভব হচ্ছে না। এ কারণে নিজ থেকেই চাকরিটা ছেড়ে দিয়েছি।’

সাম্প্রতিক সময়ে প্রতারণার অভিযোগে দেশের বেশ ক’টি ই-কমার্স প্রতিষ্ঠানের মালিককে গ্রেপ্তার করা হয়েছে। নজরদারিতে রয়েছে আরও অনেক প্রতিষ্ঠান। সাধারণ মানুষের মধ্যেও বিরুপ ধারণা তৈরি হয়েছে এই খাতকে নিয়ে। একজন তারকা হিসেবে বিষয়টি গুরুত্বের সঙ্গেই দেখছেন নিরব।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জনগণের জন্যই আমরা তারকা। তাদের যে খাতে বিশ্বাস নেই, সে খাতে নিজেও থাকছি না। ই-কমার্স নিয়ে সাম্প্রতি ঘটনাগুলো আমাকে বেশ ভাবিয়ে তুলেছে। তাই এর সঙ্গে নিজের সম্পৃক্ততা আর রাখছি না। আমি অভিনয়ের মানুষ আর অভিনয় নিয়েই থাকতে চাই।’

এদিকে, কিছুদিন আগে মুক্তি পেয়েছে নিরব অভিনীত সিনেমা ‘চোখ’। এতে তার বিপরীতে আছেন শবনম বুবলী। আর মুক্তির অপেক্ষায় আছে নিরব অভিনীত ‘ক্যাসিনো’, ‘অমানুষ’, ও ‘ফিরে দেখা’ সিনেমাগুলো।

advertisement