advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাস চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী ৩ যুবকের

সুনামগঞ্জ প্রতিনিধি
১৪ অক্টোবর ২০২১ ১২:৩৩ এএম | আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০৭:১৩ এএম
পুরোনো ছবি
advertisement

সুনামগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে রিদয় হোসেন (২০), একই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে লায়েক আহমদ (২০) এবং সাদিকুর রহমানের ছেলে জামিল মিয়া (২০)। মর্মান্তিক এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে ওই তিন যুবক মোটরসাইকেলযোগে জাউয়াবাজার থেকে শান্তিগঞ্জ উপজেলায় সদরে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় সুনামগঞ্জ থেকে সিলেটমুখী একটি যাত্রীবাহী বাস দ্রুত গতিতে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন যুবক নিহত হন। মোটরসাইকেলটি ভেঙে কয়েক টুকরো হয়ে যায়।

এ সময় নোয়াগাঁও গ্রামের কয়েকজন বাজার শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় মোটরসাইকেলসহ তিনজনের লাশ পরে থাকতে দেখেন। পরে তারা শান্তিগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক গাড়িটিকে জব্দের চেষ্টা চলছে।’

advertisement