advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিয়ের প্রস্তাবের মাঝে কুকুর

আমাদের সময় ডেস্ক
১৪ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০৯:১৫ এএম
advertisement

বিয়ের প্রস্তাব দেওয়ার মতো স্মরণীয় একটা ব্যাপারে কুকুরের আচমকা আগমন কেমন হবে? অপ্রত্যাশিত হলেও এমন একটি বিয়ের প্রস্তাবের ভিডিও ভাইরাল হয়েছে। ৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি যখন তার প্রেমিকাকে প্রস্তাব দিতে যাচ্ছিলেন ঠিক তখনই একটি কুকুর ফ্রেমে ঢোকে।

অস্ট্রেলিয়ান শেফার্ডটির কাছে ওই সময়টাই যেন প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার সবচেয়ে উপযুক্ত মনে হয়েছিল। ইউটিউব চ্যানেল ভাইরালহগে হাস্যকর ভিডিওটি শেয়ারের পর হাজার হাজার মানুষ দেখছে।

ভিডিওটির ক্যাপশন থেকে জানা যায়, গত ২ অক্টোবর কানাডার আলবার্টার ম্যাকমুরে এ ঘটনাটি ঘটে। বিয়ের প্রস্তাব পাওয়া নারী ক্যাপশনে লিখেছেন, আমার বাগদত্তা যখন আমাকে প্রস্তাব করছিল তার ভিডিও এটি। পরে আমরা আবিষ্কার করলাম যে আমাদের অস্ট্রেলিয়ান শেফার্ড ট্রাকার সিদ্ধান্ত নিয়েছিল যে এই প্রস্তাবের মাঝামাঝি সময়ে সে বাথরুমের জন্য বিরতি নেবে।

উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে ভিডিওটি শুরু হয়। প্রস্তাবকারীকে বলতে শোনা যায়, বন্ধুবান্ধব ও পরিবারের লোকজন তার পাশে থাকায় তিনি খুব খুশি। তিনি যখন, ‘আমি এটিকে চিরস্মরণীয় করে রাখতে চাই’ বলে রিং বক্সটি নিতে ঘুরে দাঁড়ান তখনই কুকুরটি ফ্রেমে ঢোকে এবং কর্ম সম্পাদনের জন্য পোজ দেয়। কুকুরটি তখনই বাথরুম ব্রেক নিল যখন ওই ব্যক্তি বিয়ের প্রস্তাব দিতে হাঁটু গাড়তে শুরু করছিলেন। যখন ওই নারী প্রস্তাবে ‘হ্যাঁ’ বলেছেন, তখন কুকুরটি তার কাজ শেষ করে একপাশ দিয়ে চলে যায়।

 

 

 

advertisement