advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কুমিল্লায় পূজামণ্ডপে ভাঙচুর : ৮ মামলায় ৬৬১ আসামি

নিজস্ব প্রতিবেদক
১৮ অক্টোবর ২০২১ ০৩:৫৬ পিএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ০৪:১৩ পিএম
পুরোনো ছবি
advertisement

কুমিল্লার নানুয়া দীঘিরপাড়ে পূজামণ্ডপে ভাঙচুরের ঘটনায় আটটি মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে এজাহারনামীয় ৯১ জন ও অজ্ঞাত ৬৬১ জনকে আসামি করা হয়েছে। আজ সোমবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ মো. মনির আহমেদ এ তথ্য জানান।

এসব মামলায় এখন পর্যন্ত ৪৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। একটি মামলায় র‌্যাব বাদী হয়েছে। পুলিশ বাদী হয়েছে ছয়টি মামলায় এবং দাউদকান্দি থানায় দায়ের করা মামলার বাদী হয়েছেন গৌরাঙ্গ ভৌমিক নামে এক ব্যক্তি।

কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ মনির আহমেদ জানান, কোতোয়ালি থানায় কোরআন অবমাননায় একটি, আইসিটির দুইটি, ভাঙচুরের দুইটি মামলা হয়েছে। এখন পর্যন্ত পাঁচ মামলায় ৩৯ জনকে গ্রেপ্তার করা হয়। এই থানায় ৬১ জন এজাহারনামীয় ও অজ্ঞাত ৪৫০ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে সদর দক্ষিণ থানায় দুই মামলায় ১৫ জন করে ৩০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে ৮০ জনকে। এদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া দাউদকান্দি থানায় ভাঙচুরের মামলায় ৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এসব মামলায় গ্রেপ্তার আসামিদের নিয়ে তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনায় মূল পরিকল্পনাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

advertisement
advertisement