advertisement
advertisement

সব খবর

advertisement
DBBL
advertisement
advertisement

টসে জিতে ব্যাটিংয়ে নেদারল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক
১৮ অক্টোবর ২০২১ ০৩:৫৯ পিএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ০৪:১০ পিএম
পুরোনো ছবি
advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বের এ গ্রুপের ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হচ্ছে নেদারল্যান্ড। বিশ্বকাপের তৃতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডস অধিনায়ক। আজ সোমবার বিকেল ৪টায় আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে দুই দলের ১২ বারের দেখায় আয়ারল্যান্ডের জয় ৪ এবং নেদারল্যান্ডসের জয় ৬। একটি ম্যাচ ড্র এবং আরেকটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে।

চলতি বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলতে হলে ইউরোপিয়ান এ দুই দলের জন্য শক্ত প্রতিপক্ষ শ্রীলঙ্কা। তাদের সঙ্গে এই গ্রুপে আছে নামিবিয়াও। শক্তির বিচারে ধারণা করা হচ্ছে শ্রীলঙ্কা নিশ্চিতভাবেই সুপার টুয়েলভে জায়গা করে নিবে। তাদের সঙ্গী কে হবে সেটার অনেকটা হয়তো এ ম্যাচের ফলাফলের উপর নির্ভর করবে।

নেদারল্যান্ডস একাদশ : ম্যাক্স ও'দাউদ, বেন কুপার, বাস ডি লিড, কলিন অ্যাকারম্যান, রায়ান টেন ডেসকাট, স্কট এডওয়ার্ডস, রোয়েলফ ফন ডার মারউই, পিটার সিলার, লগান ফন বিক, ফ্রেড ক্লাসেন ও ব্রেন্ডন গ্লোভার।

আয়ারল্যান্ড একাদশ : পল স্টারলিং, কেভিন ও'ব্রায়েন, অ্যান্ড্রু ব্যালবার্নি (অধিনায়ক), গ্যারেথ ডিলানি, হ্যারি টেক্টর, কার্টিস কাম্পার, নেইল রক (উইকেটরক্ষক), সিমি সিং, মার্ক এডায়ার, বেনজামিন হোয়াইট ও জশুয়া লিটল।

advertisement
advertisement