advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কুমিল্লায় ‘সম্প্রীতি সমাবেশ’
গোবিন্দ চন্দ্র প্রামাণিকের গ্রেপ্তার চান এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা
১৯ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১০:৪৯ পিএম
advertisement

জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিককে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহার। তিনি বলেছেন, জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রমাণিককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হলে অনেক তথ্য বের হয়ে আসবে। তিনি যেসব মন্তব্য করেছেন তা তিনি কোথায় পেলেন? তাকে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন আছে।

সোমবার বিকালে টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘সম্প্রীতি সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি বাহার। কুমিল্লা নানুয়া দীঘির পাড়ের পূজাম-পে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনার জের ধরে দেশের বিভিন্ন স্থানে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হওয়ায় তিনি ‘সম্প্রীতি সমাবেশ’ ডাক দেন।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলুর সঞ্চালনায় শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসীন বাহার সূচনা, কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস প্রমুখ।

গোবিন্দ চন্দ্র প্রামাণিককে উদ্দেশ্য করে বাহার বলেন, আমি যখন ছিলাম না তখন এসে মনগড়া কথা বলেছেন। এখন আসুন, আমার মুখোমুখি হয়ে যা বলার বলুন। এমপি আরও বলেন, মুসলমানদের মধ্যে যেমন ষড়যন্ত্রকারী-চক্রান্তকারী আছে,

হিন্দুদের মধ্যেও তেমন ষড়যন্ত্রকারী-চক্রান্তকারী আছে। তবে যত ষড়যন্ত্র ও চক্রান্তই হোক শান্তির কুমিল্লায় শান্তি বিনষ্ট করতে দেওয়া হবে না।

advertisement
advertisement