advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আবুধাবিতে বিশ্বকাপ ম্যাচ দেখতে লাগবে করোনা নেগেটিভ রিপোর্ট

মুহাম্মদ মোরশেদ আলম,ইউএই
২৪ অক্টোবর ২০২১ ০৪:৩৪ পিএম | আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৪:৩৪ পিএম
পুরোনো ছবি
advertisement

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ দেখতে ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষিত করোনার নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে। অন্যথায় স্টেডিয়ামে প্রবেশ করা যাবে না। তবে দর্শকদের জন্য করোনা টেস্টের অফার দেওয়া হয়েছে।

ইতিমধ্যে আবুধাবি স্পোর্টস কাউন্সিল ও সংযুক্ত আরব আমিরাতের ভিপিএস হেলথ কেয়ার আবুধাবিতে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ ম্যাচে অংশগ্রহণকারী দর্শকদের অর্ধেক মূল্যে বাধ্যতামূলক কোভিড-১৯ পিসিআর স্ক্রিনিং অফার করার জন্য একটি চুক্তি করেছে।

শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ১৫টি ম্যাচের প্রতিটি টিকিটধারীরা টিকিট দেখিয়ে অর্ধমূল্যে পিসিআর টেস্ট করাতে পারবেন।  রাজধানীর বুর্জিল মেডিকেল, বুর্জিল ডে সার্জারি সেন্টার সহ আল রিম দ্বীপ, আল শাহামা, আল শামকা ও  আল জেইনাতে অবস্থানরত বুর্জিল মেডিকেল সেন্টারে এ টেস্ট করাতে পারবে।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সুপার টুয়েলভের প্রথম রাউন্ডে আগামী ২৭ অক্টোবর ও ২ নভেম্বর দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। এ দুটি ম্যাচ দেখতে বাংলাদেশি দর্শকদের এই আইন মেনে আবুধাবি স্টেডিয়ামে প্রবেশ করতে হবে। তবে শারজাহ ও দুবাই স্টেডিয়ামে টিকিট নিয়ে সরাসরি খেলা দেখতে পারবে বলে জানা গেছে।

আবুধাবিতে দর্শকদের করোনা থেকে নিরাপদ রাখতে ও অর্থ খরচ কমিয়ে আনতে আবুধাবি স্পোর্টস কাউন্সিল, বুর্জিল হসপিটালস ও আবুধাবি ক্রিকেট সম্মিলিতভাবে এই উদ্যোগ নিয়েছে বলে জানান আবুধাবি স্পোর্টস কাউন্সিলের সাধারণ সম্পাদক শেখ আরেফ আল আওয়ানি।

advertisement
advertisement