advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কুয়েতে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

কুয়েত প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২১ ০৬:৩২ পিএম | আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৬:৩২ পিএম
ছবি : আমাদের সময়
advertisement

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কুয়েতে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট ও স্কুল স্টুডেন্টন্স ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রীড়া অঙ্গন ও ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে গত শুক্রবার কুয়েত সিটির দাসমা স্টেডিয়ামে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসিকুজ্জামান।

এ সময় রাষ্ট্রদূত বলেন, ‘চুক্তি সইয়ের মাধ্যমে বাংলাদেশ স্বাধীনতা অর্জিত হয়নি। অসংখ্য ত্যাগ আর রক্তের বিনিময়ে পাওয়া এই স্বাধীনতা। দেশে স্বাধীনতা ও সংস্কৃতি সম্পর্কে প্রবাসে বেড়ে উঠা ছেলেমেয়েদের ধারণা ও শিক্ষা দিতে অভিভাবকদের ভূমিকা রাখতে হবে। দেশের জন্য কাজ করতে টাকা বা বড় পদ পদবির দরকার হয় না। যে যার অবস্থান থেকে দেশে কল্যাণে কাজ করা সম্ভব।’

খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জালালাবাদ অ্যাসোসিয়েশন স্পোর্টিং ক্লাব। রানার আপ হয় সুয়েখ বাংলা স্পোর্টিং ক্লাব। স্কুল শিক্ষার্থীদের অন্য আরেকটি ম্যাচে চ্যাম্পিয়ন হয় আমবাই ফুটবল টিম  ও রানার আপ হয় বাংলাদেশ ইয়ং ব্যাচ  (গ্রুপ এ) । দুই দলে সর্বমোট ৩২টি প্রবাসী বাংলাদেশিদের টিম অংশগ্রহণ করে।

ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ডিফেন্স এর্টাচি আবু নাসের, শ্রম কাউন্সিলর আবুল হোসেন, প্রথম সচিব দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা, ইকবাল আখতার, রাষ্ট্রদূতের ব্যক্তিগত সহকারী জিহোন ইসলামসহ প্রবাসী বাংলাদেশিরা।

advertisement
advertisement