advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

হাসপাতালে নেওয়া হয়েছে তাসকিনকে

ক্রীড়া প্রতিবেদক
২২ নভেম্বর ২০২১ ০৭:২২ পিএম | আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১১:৫৪ পিএম
পেসার তাসকিন আহমেদ। পুরোনো ছবি
advertisement

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের ষষ্ঠ ওভারে ডান হাতের ওপরের অংশে বল লাগে তাসকিন আহমেদের। এতে তিনি কিছুটা ব্যথা পান। এ কারণে পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।

এ বিষয়ে বিসিবির চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘তাসকিনের বুড়ো আঙুল ফেটে গেছে। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসক দেখবেন, সেলাই লাগতে পারে।’

তাসকিন কি তাহলে পাকিস্তানের বিপক্ষে শুক্রবার থেকে শুরু হওয়া টেস্ট খেলতে পারবেন না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘২৬ তারিখ টেস্ট খেলবেন কিনা এখনো বোঝা যাচ্ছে না।’

আজ সোমবার রান তাড়া করতে নামা পাকিস্তানের বিপক্ষে ষষ্ঠ ওভারে বল করতে আসেন তাসকিন। তার করা প্রথম বলে স্ট্রেইট ড্রাইভ করেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। বলটি ধরার চেষ্টা করেন তিনি। বল তালুবন্দি না হয়ে লাগে ডান হাতের ওপরের অংশে। তখন তাসকিনের প্রতিক্রিয়া দেখে ছুটে আসেন বাংলাদেশ ক্রিকেট দলের ফিজিও জুলিয়ান ক্যালিফাতো। পরে তার সঙ্গে মাঠ ছাড়েন তিনি। বাকি পাঁচ বল করে ওভার সম্পন্ন করেন শহিদুল।

পরে আবার মাঠে ফেরেন তাসকিন। ১১তম ওভারে বল করে আবারও মাঠ ছাড়েন। এরপর ইনিংসের শেষদিকে এসে ১৮তম ওভারে বল করেন এই পেসার। ম্যাচ শেষে তার হাতের বিস্তারিত অবস্থা জানতে তাকে হাসপাতালে নেওয়া হয়।

 

advertisement
advertisement