advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিজ্ঞাপনে অভিনয় কাবা শরীফের সাবেক ইমামের, তুমুল সমালোচনা (ভিডিও)

অনলাইন ডেস্ক
২৩ নভেম্বর ২০২১ ০৯:১৭ এএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ০৯:১৯ এএম
কাবা শরীফের সাবেক ইমাম আদেল আল কালবানি। ছবি: সংগৃহীত
advertisement

সৌদি আরবের মক্কা নগরীর পবিত্র গ্র্যান্ড মসজিদের সাবেক ইমাম আদেল আল কালবানি অনলাইনের এক গেমের প্রচারণায় অংশ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন। রিয়াদ সিজন ২০২১ এর উৎসবের ‘কমব্যাট ফিল্ড’ নামের ভার্চ্যুয়াল গেমের প্রচারণার জন্য নির্মিত ভিডিওতে অন্য তারকাদের সঙ্গে তাকে দেখা যায়। এই ঘটনার পর আদেল আল কালবানিকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে সৌদি আরব, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে।

আমিরাতভিত্তক সংবাদমাধ্যম গালফ নিউজ গত শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, ভার্চ্যুয়াল গেমের প্রচারণার জন্য নির্মিত ভিডিওতে ৬২ বছর বয়সী আল কালবানিকে সামরিক পোশাকে যুদ্ধের নেতৃত্ব দিতে দেখা গেছে। এ সময় তার পেছনে বেশ কয়েকজন সহযোগীকেও দেখা যায়।

গত ১৮ নভেম্বর সৌদি আরবের জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান ​তুর্কি আল শেখ টুইটারে সেই ভিডিও শেয়ার করেছেন। মক্কার পবিত্র গ্র্যান্ড মসজিদের সাবেক ইমাম আদেল আল কালবানিও এই ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে ক্যাপশনে তিনি লেখেছেন, ‘আপনি কি মনে করেন, আমি হলিউডে যেতে পারবো?’ কমেন্টে জিইএ’র চেয়ারম্যান তুর্কি আল শেখ লিখেছেন, ‘হ্যাঁ প্রিয়, আমি মনে করি আপনি যেকোনো কিছুতেই এগিয়ে যাবেন।’

ভিডিও দেখতে ক্লিক করুন

 

advertisement
advertisement