advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নাম থেকে স্বামীর পদবি বাদ, বিচ্ছেদের পথে নিক-প্রিয়াঙ্কা?

অনলাইন ডেস্ক
২৩ নভেম্বর ২০২১ ১১:০৮ এএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১১:২৪ এএম
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। পুরোনো ছবি
advertisement

বলিউডে বিয়ের মরশুমের মধ‍্যেই বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। এবার গুঞ্জন উঠেছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি নাকি আলাদা হয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়া থেকে রাতারাতি নিকের পদবি নিজের নাম থেকে ঝেড়ে ফেলেছেন পিগি চপস। এরপরই জল্পনা তুঙ্গে উঠেছে, শিগগিরই হয়তো আলাদা হয়ে যাবেন প্রিয়াঙ্কা-নিক জুটি।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, সম্প্রতি অভিনেত্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে গোটা বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, স্বামী নিক জোনাসকে নাকি ডিভোর্স দিতে চলেছেন প্রিয়াঙ্কা। বহুদিন ধরে সংসারে চলা অশান্তির কারণেই নাকি নিকের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে চলেছেন বলিউডের দেশি গার্ল! আর এই গুঞ্জনের আগুনে বারুদ ঢেলে দিয়েছে প্রিয়াঙ্কার নতুন ইনস্টাগ্রাম পোস্ট।

সম্প্রতি নতুন ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পদবি বদলে ফেলেছেন প্রিয়াঙ্কা। যিনি বিয়ের পর রাতারাতি তার নামের পাশে লিখে ফেলেছিলেন নিক জোনাসের নাম। সেই প্রিয়াঙ্কাই হঠাৎ জোনাস সরিয়ে নামের পাশে শুধু চোপড়া লিখলেন! নেটিজেনদের চোখ এড়ায়নি এই কাণ্ড। প্রিয়াঙ্কার এই পদবি বদল, দেখা মাত্রই ছড়িয়ে গেল নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর।

এদিকে, এমনিতেই নানা কাজের কারণে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে মাঝেমধ্যেই আলাদা থাকতে হয়। তবুও সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে নানা মুহূর্তের ভিডিও, ছবি পোস্ট করেন পিগি চপস। মাঝে মধ্যেই স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে প্রেমের বার্তাও দেন অভিনেত্রী। এ রকম প্রেমের সম্পর্কে হঠাৎ এমন কী ঘটল, যার কারণে নিজের নামের পাশ থেকে স্বামীর নাম সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা?

নেটিজেনদের একাংশ মনে করছেন, এ রকমটা যে হবে, তা আগে থেকেই জানতো সবাই। অনেকের মতে, নিক ও প্রিয়াঙ্কা মোটেই সঠিক জুটি নয়। কেউ কেউ আবার মনে করছেন, শুধুমাত্র বিদেশে থাকার জন্যই নাকি নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা।

এসব নিয়ে এখনো মুখ খোলেননি প্রিয়াঙ্কা বা নিক জোনাস কেউই। তবে অভিনেত্রীর মা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এ খবর একেবারেই গুজব! প্রিয়াঙ্কা ও নিক সুখেই আছেন। ’

advertisement
advertisement