advertisement
advertisement

সব খবর

advertisement
DBBL
advertisement
advertisement

‘মা’ সিনেমায় মমতাজ

বিনোদন প্রতিবেদক
২৪ নভেম্বর ২০২১ ১২:৩৮ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১২:৪৫ পিএম
গান রেকর্ডিংয়ের একটি দৃশ্য
advertisement

মুক্তিযুদ্ধকালীন এক মা ও একটি বাচ্চার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে সিনেমা ‘মা’। অরন্য আনোয়ার পরিচালনায় এরই মধ্যে শুরু হয়েছে এর শুটিং। আর এই সিনেমার জন্য গান গাইলেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

‘নাচে খুশিতে মন আজ দিশেহারা/ দুটি নয়নে ফুটেছে স্বপ্ন তারা’ কথার এই গানটি লিখেছেন মাহী। মুনতাসীর তুষারের সংগীত পরিচালনায় এর সুর করেছেন ক্লোজআপ তারকা মাহাদী ও মুনতাসীর তুষার। গতকাল চ্যানেল আইয়ের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়।

এদিকে, সংগীত পরিবেশন করতে মমতাজ এবার যাচ্ছেন মক্কা-মদিনার দেশ সৌদি আরবে। আগামী ২৪ ডিসেম্বর সৌরি আরবের জেদ্দায় এক অনুষ্ঠানে গান গাইবেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বর ঢাকা ছাড়বেন মমতাজ। সঙ্গে যাবেন তার যন্ত্রশিল্পীরাও।

এ প্রসঙ্গে মমতাজ বলেন, ‘২০০৯ সালে হজ্ব করার জন্য মাকে নিয়ে প্রথম সৌদি আরব গিয়েছিলাম। এবার যাচ্ছি গান গাইতে। কয়েক বছর ধরে সৌদি গানের শো হচ্ছে। বাংলাদেশ থেকেও একাধিক শিল্পী সেখানে গিয়ে গান করেছেন। এবার আমি যাচ্ছি। এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা হবে।’

তিনি আরও জানান, সৌদি আরবের আগে সংযুক্ত আরব আমিরাতে যাবেন মমতাজ। সেখানে ১৬ ডিসেম্বর দুবাইয়ের একটি অনুষ্ঠানে গাইবেন তিনি। এরপর ১৮ ডিসেম্বর মাতাবেন শারজাহ। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন দুটি হচ্ছে বলেও জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই শিল্পী।

advertisement
advertisement