advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

২৬ মাস পর চট্টগ্রামে ফিরছে দর্শক, টিকিটের মূল্য নির্ধারণ

ক্রীড়া প্রতিবেদক
২৪ নভেম্বর ২০২১ ০৩:৫৮ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ০৬:২১ পিএম
বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট
advertisement

প্রায় দুই বছর দুই মাস পর চট্টগ্রামের মাটিতে দর্শক ফেরাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দীর্ঘ ৭৯৫ দিন বিরতির পর পাকিস্তান সিরিজ দিয়ে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামের গ্যালারিতে দর্শকদের উল্লাস দেখা যাবে। এর মাঝে অবশ্য যেকয়টা ম্যাচ হয়েছিল, করোনাভাইরাসের সংক্রমণের কারণে তা ছিল দর্শক শূন্য গ্যালারিতে।

আগামী শুক্রবার পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ দিয়ে দর্শক ফিরবে চট্টগ্রামের স্টেডিয়ামে। ওই ম্যাচ উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টা থেকে টিকিট কেনার সুযোগ পাবেন দর্শকরা। এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে বিসিবি।

চট্টগ্রাম টেস্টের টিকিটকে চার ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এর মধ্যে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। ক্লাব হাউজ পূর্ব গ্যালারির টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে ২০০ টাকা। এ ছাড়াও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ৩০০ ও হসপিটালিটি বক্সের টিকিটের মূল্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। 

দর্শকরা এম এ আজিম স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও সাগরিকার বিটাক মোড় থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিট নিয়ে মাঠে প্রবেশের ক্ষেত্রে দুই ডোজ ভ্যাকসিন নিয়েছেন এমন সনদ নিয়ে আসতে হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের সেপ্টেম্বরে বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে সবশেষ দর্শক প্রবেশ করেছিল এই মাঠে। এরপর ২০২০ সালে করোনাভাইরাসের সংক্রমণের কারণে কোনো ম্যাচ অনুষ্ঠিত হয়নি। তবে ২০২১ সালে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হলেও দর্শকশূন্য গ্যালারিতে সিরিজটি শেষ হয়।

advertisement
advertisement