advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি -ওবায়দুল কাদের

নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান

২৫ নভেম্বর ২০২১ ১২:০০ এএম
আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০২:৩৮ এএম
advertisement

দেশের উন্নয়ন-অর্জনে ঈর্ষান্বিত হয়ে বিএনপি সাম্প্রদায়িক অপশক্তিকে সঙ্গে নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি এই অপশক্তির বিরুদ্ধে দলের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। গতকাল বুধবার সকালে নাটোরের

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনগণের কাছে ভোট চাওয়ার মুখ নেই বিএনপির, তাই তারা আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে নতুন নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে। তাদের দণ্ডপ্রাপ্ত পলাতক নেতা তারেক রহমান লন্ডনে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি দিয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের মধ্যে যারা সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড চালাচ্ছেন তাদের শোকজ ও প্রাথমিকভাবে বহিষ্কার করে তালিকা কেন্দ্রে পাঠাতে জেলা কমিটিকে নির্দেশ দেন। দুঃসময়ের ত্যাগীদের কমিটিতে রাখার নির্দেশ দেন তিনি।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কুদ্দুসের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, সম্মেলনে আবদুল কুদ্দুস মিয়াজীকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। #নিজস্ব প্রতিবেদক

advertisement
advertisement