advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

৫০ ব্যান্ড মিলে এক গান

বিনোদন প্রতিবেদক
২৫ নভেম্বর ২০২১ ০৩:৫৯ পিএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০৪:০৭ পিএম
৫০ ব্যান্ড মিলে এক গান। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ঘিরে বিশাল এক পরিকল্পনায় সামিল হচ্ছে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা)। ৫০ বছরপূর্তিতে ৫০টি ব্যান্ড নিয়ে তৈরি হচ্ছে একটি গান। আর এতে অংশ নিতে গতকাল নারায়ণগঞ্জের ওসমানি স্টেডিয়ামে হাজির হয়েছিলেন দেশের সব ব্যান্ড তারকা। কারণ এদিন গানটির ভিডিওর রেকর্ডিং সম্পন্ন হয়।

জানা গেছে, বামবার মোট সদস্য ৫২। সেখান থেকেই ৫০ ব্যান্ডের ভিডিওচিত্রে অংশ নিয়েছে। এ তালিকায় ছিলেন ব্যান্ড তারকা মাকসুদ, সাইদ হাসান টিপু, নাসিম আলী, নকীব খান, বাপ্পা মজুমদার, হাসান, হামিম আহমেদ, শাফিন আহমেদ, মানাম আহমেদ, লাবু, লিংকন, শেখ মনিরুল আলম টিপু, বেজবাবা সুমন, রাফাসহ আর অনেকেই।

বিষয়টি নিয়ে বামবার ভাইস প্রেসিডেন্ট ওয়ারফেইজ ব্যান্ডের শেখ মনিরুল আলম টিপু বলেন, ‘দেশের জন্য এটা বামবার বিশেষ নিবেদন। স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে বামবার ৫০টি ব্যান্ড মিলে সম্পূর্ণ নতুন একটি দেশের গান তৈরি করেছে। গত মে মাস থেকে প্রজেক্টির সঙ্গে আমি যুক্ত। অবশেষে এর চূড়ান্ত কাজ হলো গতকাল। আমরা ওসমানি স্টেডিয়ামে গানটির ভিডিও’র শুটিং করেছি।’

জানা গেছে, আগামী ১৬ ডিসেম্বরের আগেই গানটি অবমুক্ত হবে। প্রজেক্টটিতে বামবা কন্টেন্ট ও পারফরমেন্স পার্টনার, কার্নিভাল কনসেপ্ট স্ট্যাটিজিক ও এক্সিকিউশন এবং রেড ডট ভিজ্যুয়াল ও প্রডাকশন পার্টনার হিসেবে যুক্ত আছে।

তিনি আরও জানান, আগামী ১০ থেকে ১৬ ডিসেম্বরের মধ্যে নতুন এ গানটি আসবে। বিষয়টি নিয়ে শিগগিরই সংবাদ সম্মেলনসহ নানা আয়োজনে পুরো প্রজেক্টটির বিস্তারিত তুলে ধরা হবে।

advertisement
advertisement