advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২১ ০৬:০৪ পিএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০৯:৪৬ পিএম
বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ছবি : আমাদের সময়
advertisement

চাঁদপুরের কচুয়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন সিএনজিচালকসহ আরেক যাত্রী। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার কচুয়া-হাজীগঞ্জ সড়কের কড়ইয়া বিশ্বরোড এলাকায় বিআরটিসি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পরপর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বিআরটিসি গাড়িটি ভাঙচুর করে।

নিহতরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উমা, নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল মান্নান মজুমদারের ছেলে সাকিবুল হাসান সাদ্দাম ও কোয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে রিফাত হোসেন। তারা কুমিল্লা ভিক্টোরিয়া ও চাঁদপুর সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় আহত সিএনজিচালক মনির হোসেন ও অপর যাত্রী বালিয়াতলী গ্রামের ইব্রাহিম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন। তিনি জানান, লক্ষ্মীপুর থেকে ঢাকাগামী বিআরটিসি বাস কচুয়ার কড়ইয়া এলাকায় পৌছালে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী ও একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

ওসি আরও জানান, বাস ও সিএনজি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার অভিযোগ করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

advertisement
advertisement