advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রিজভীর নেতৃত্বে ঢাকায় মশাল মিছিল

নিজস্ব প্রতিবেদক
২৫ নভেম্বর ২০২১ ০৯:৫৩ পিএম | আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ০৮:০৩ এএম
বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে মশাল মিছিল অনুষ্ঠিত
advertisement

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে রাজধানীতে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে আজ বৃহস্পতিবার রাত পৌনে ৭টার দিকে এই মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে স্কাউট মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। যেখানে ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের প্রায় অর্ধশত নেতা-কর্মী অংশগ্রহণ করেন।

এর আগে, বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

প্রার্থনা সভায় রিজভী বলেন, ‘খালেদা জিয়া এদেশের মানুষের মুক্তির জন্য আজীবন লড়াই করেছেন, এখনও করছেন। তিনি গণতন্ত্রকে অন্ধকার গুহা থেকে উদ্ধার করেছেন- একবার নয়, একাধিক বার। এ ছাড়া দেশের নারী সমাজের জন্য, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের জন্য তার যে অবদান তা কেউ কখনো ভুলবে না।’

এসময় খালেদা জিয়াকে হাসপাতালে দেখতে যাওয়ার কথা উল্লেখ করে রিজভী বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়াকে দেখতে আমি আজ এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলাম। এক কথায় দেশনেত্রীর অবস্থা খুবই খারাপ।’

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, কেন্দ্রীয় নেতা গৌতম চক্রবর্তী, অপর্ণা রায়, জয়ন্ত কুমার কুন্ডু, অমলেন্দু দাস অপু, কর্নেল (অব.) মনীষ দেওয়ান, নিপুন রায় চৌধুরী, যুবদলের তরুণ দে, সাবেক ছাত্রদল নেতা জয়দেব জয়, ছাত্রদলের পার্থদেব মন্ডল, মহিন উদ্দিন রাজু, মশিউর রহমান রনি, জগন্নাথ হল শাখা ছাত্রদলের গণেশ চন্দ্র রায় সাহস, সুপ্রিয়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র-যুব ফ্রন্টের বিশ্বজিৎ ভদ্র প্রমুখ।

advertisement
advertisement