advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

গোপালগঞ্জে পাঁচ আসামির মৃত্যুদণ্ড

ইজিবাইকচালক হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি
২৬ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১১:১৭ পিএম
advertisement

গোপালগঞ্জে ইজিবাইক চালক জাহিদুল ইসলাম বাবু হত্যাকাণ্ডের ঘটনায় দীর্ঘ নয় বছর পর পাঁচ আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অতিরিক্ত দায়রা জজ মো. আব্বাস উদ্দীন এ রায় দেন। এ ছাড়া প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলীয়ার নতুনচর গ্রামের বাবুল ফকিরের ছেলে খালিদ ফকির, একই গ্রামের শুকুর মোল্লার ছেলে রাজ্জাক মোল্লা, চন্দ্রদিঘলীয়ার নতুনচর ভূঁইয়াপাড়া গ্রামের আনিচ ফকিরের ছেলে বিপুল ফকির, কাশিয়ানী উপজেলার ব্যাসপুর গ্রামের খলিল শেখের ছেলে হাসান শেখ ও নড়াইলের লোহাগড়া উপজেলার চাচাই গ্রামের খোকন মোল্লার ছেলে ফসিয়ার মোল্লা। ফাঁসির দণ্ডপ্রাপ্ত সব আসামি পলাতক।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৫ সেপ্টেম্বর আসামি খালিদ ফকির তার মোবাইল থেকে ফোন করে জাহিদুল ইসলাম বাবুকে জেলা শহরের কাঁচাবাজার সংলগ্ন মূল সড়কে আসতে বলেন। বাকি আসামিরা কাশিয়ানী উপজেলার ভুলবাড়িয়া ব্রিজের কাছে গিয়ে জাহিদুলকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। ২ অক্টোবর ওই স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা নজরুল ইসলাম ওই দিনই খালিদ ফকির ও রাজ্জাক মোল্লাকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা করেন। পরে পুলিশ এজাহার নামীয় দুই আসামিকে গ্রেপ্তার করে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী হাসান শেখের বাড়ি থেকে ইজিবাইকটি উদ্ধার করে। দীর্ঘ তদন্ত শেষে এ মামলায় আরও দুইজনকে অন্তর্ভুক্ত করে চার্জশিট দাখিল করে পুলিশ।

নিহতের বাবা নজরুল মোল্লা বলেন, এ রায়ে আমি ও আমার পরিবার খুশি। আমাদের দাবি এ রায় দ্রুত কার্যকর করা হোক। যাতে আর কোনো বাবা-মা এভাবে সন্তানহারা না হয়।

advertisement
advertisement