advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ভিন্নধর্মী প্রচারণায় টিম ‘মিশন এক্সট্রিম’

বিনোদন প্রতিবেদক
২৬ নভেম্বর ২০২১ ০৬:২০ পিএম | আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ০৬:২০ পিএম
ছবি : সংগৃহীত
advertisement

ক্রিকেট মাঠে ‘মিশন এক্সট্রিম’ টিমের ভিন্নধর্মী প্রচারণায় মুগ্ধ ছিল পুরো জাতি। এবার তারা আরেকটি চমকপ্রদ প্রচারণা দেখাল।

কিছুদিন ধরে ‘মিশন এক্সট্রিম’ টিম গুলশান এলাকায় সরব ছিল। হোলি আর্টিজান বেকারীর নৃশংস হত্যাকাণ্ডের নিহত সবার প্রতি শ্রদ্ধা জানাতে তারা সমবেত হয়েছিলেন হোলি আর্টিজান বেকারির সেই স্থানে এবং দুই নিহত পুলিশ কর্মকর্তার স্মরণে গুলশান থানার সামনে নির্মিত স্মৃতিস্তম্ভের সামনে।

তারপর তারা ট্রাফিক পুলিশদের ত্যাগের স্বীকৃতি জানিয়ে ‘থ্যাংকস গিভিং’ করতে চলে যায় গুলশান ২ নাম্বার চত্তরের ট্রাফিক পুলিশ বক্সে। সব ট্রাফিকদের প্রতিনিধি হিসেবে তারা ডিসি -ট্রাফিক গুলশান রবিউল ইসলামের হাতে তুলে দেন ট্রাফিকের জন্য ‘মিশন এক্সট্রিম’ সিনেমার টিকেট ও কুল গিফট বক্স।

হোলি আর্টিসান বেকারিতে সন্ত্রাসী হামলার ঘটনায় ‘ফার্স্ট রেসপন্ডার’ ছিল গুলশান বিভাগের অসংখ্য পুলিশ। তাদের অনেকেই মারাত্মকভাবে আহত হয়েছিলেন এবং নিহত হয়েছিলেন বনানী থানার ওসি সালাহউদ্দিন।

তাই গুলশান বিভাগের পুলিশের এই আত্মত্যাগের স্বীকৃতি জানাতে ‘মিশন এক্সট্রিম’ টিম ডিসি-গুলশান আসাদুজ্জামান রিপনের উপস্থিতিতে ‘থ্যাংক্স গিভিং’ দেন। তার হাতে তুলে দেওয়া হয় ‘মিশন এক্সট্রিম’ দেখার টিকেট এবং কুল গিফট বক্স।

পুরো টিমে পরিচালক-প্রযোজক সানী সানোয়ারের সঙ্গে আরও ছিলেন প্রযোজক রাজনাহার। সেই সঙ্গে ছিলেন নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমিত সেনগুপ্ত, সুদীপ বিশ্বাস দীপ, দীপু ইমাম, সৈয়দ নাজমুস সাকিব ও অন্যান্য কলাকুশলীবৃন্দ।

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সিনেমাটির হল বুকিং। করোনার পরবর্তী সর্বোচ্চ হলে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে নির্মাতাদের।

একযোগে দেশ ও দেশের বাইরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

সিনেমাটি ৪টি মহাদেশের প্রায় ৮টি দেশে বাংলাদেশের সঙ্গ ৩ ডিসেম্বর একযোগে মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এ ছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

advertisement
advertisement