advertisement
advertisement
advertisement
advertisement

নার্ভাস নাইন্টিতে কাটা পড়লেন মুশফিক

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক
২৭ নভেম্বর ২০২১ ১১:০৫ এএম | আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১২:০৯ পিএম
advertisement

টেস্ট ক্যারিয়ারে চতুর্থবারের মতো নার্ভাস নাইন্টিতে কাটা পড়লেন মুশফিকুর রহিম। পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে শতরানের ধারপ্রান্তে থাকা এই ব্যাটারকে কট বিহাইন্ডে সাজঘরে ফিরিয়েছেন ফাহিম আশরাফ। তাতেই থামলো মুশফিকের লড়াকু ইনিংস।

আজ শনিবার চট্টগ্রাম টেস্টে দ্বিতীয় দিনে ব্যাট করছে বাংলাদেশ। চার উইকেট হারিয়ে ২৫৩ রানে আগের দিন শেষ করা বাংলাদেশ দ্বিতীয় দিনে এখন পর্যন্ত স্কোর বোর্ডে তিন উইকেট হারিয়ে ২৪ রান যোগ করেছে। ক্রিজে আছেন মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।

advertisement

টেস্ট ক্যারিয়ারে মুশফিকুর রহিম ৯৫, ৯৩ ও ৯২ এর পর এবার থামলেন ৯১ রানে। পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন দলের বিপদের সময় হাল ধরেছিলেন তিনি। বড় ধাক্কা কাটিয়ে প্রথম দিন শেষ করেন ৮২ রানে অপরাজিত থেকে। দ্বিতীয় দিনের শুরুতে এই ব্যাটারের ব্যাটে তাকিয়ে ছিল বাংলাদেশ। একপাশে যখন পরপর উইকেট হারাচ্ছিল স্বাগতিকরা, অন্যপাশে এই ব্যাটারের দিকে চেয়েছিল টাইগার সমর্থকরা।

কিন্ত ইনিংসটা অষ্টম সেঞ্চুরি পর্যন্ত টেনে নিতে পারেননি তিনি। তার আগেই ফাহিম আশরাফের বলে মোহাম্মদ রিজওয়ানের গ্লাভসবন্দি হন এই ব্যাটার। অবশ্য সন্দেহ থাকায় রিভিউ নেন তিনি। কিন্তু বল তার ব্যাট ছুঁয়ে যাওয়ায় রিভিউ নষ্ট হয়। ২২৫ বলে ১১টি বাউন্ডারিতে ৯১ রান করেন তিনি।

advertisement